Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মুনার মিডিয়া ও কালচারাল বিভাগের সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৮, ৩১ জানুয়ারি ২০২২

মুনার মিডিয়া ও কালচারাল বিভাগের সভা অনুষ্ঠিত

মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা তথা মুনার নিউইর্য়ক সাউথ জোন-এর মিডিয়া ও কালচারাল বিভাগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ জানুয়ারি রাত ৮টায় বিএমএমসিসি-এর হল রুমে এই সভা অনুষ্ঠিত হয়। 

সংগঠনের নিউইর্য়ক সাউথ জোনের সভাপতি সাফায়াত হোসেন সাফার সভাপতিত্বে এবং জোনের মিডিয়া ও কালচারাল বিভাগের ডিরেক্টর আমিনুর রসুল জামসেদ-এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুনার ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ। 

সভায় বিষয়ভিত্তিক আলোচনা করেন মুনার সাবেক ন্যাশনাল প্রেসিডেন্ট মাওলানা দেলোয়ার হোসাইন, আল কোরআন দাওয়াহ সেন্টারের চেয়ারম্যান ড. মোহাম্মদ রুহুল আমিন, মুনার ন্যাশানাল সোস্যাল ওয়েলফেয়ার বিভাগের এসিসটেন্ট ডিরেক্টর এম এম সুজন, ড. মাহবুবুর রহমান।

এছাড়া বক্তব্য রাখেন- মিডিয়া ও কালচারাল বিভাগের ন্যাশনাল সহকারী ডিরেক্টর ডাক্তার আতাউল উসমানী ও মুনা নিউইর্য়ক নর্থ জোনের সভাপতি হাফেজ আবদুল্লাহ আল আরিফ। সভায় জোনের মিডিয়া ও কালচারাল বিভাগকে আরো গতিশীল করার পরিকল্পনা গৃহীত হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ