Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যাকসন হাইটসে জেবিবিএ-এর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩৫, ২৭ জানুয়ারি ২০২২

জ্যাকসন হাইটসে জেবিবিএ-এর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস এসোসিয়েশন অব এনওয়াই তথা জেবিবিএ-এর নবনির্বাচিত কমিটি উদ্যোগে ক্লিন জ্যাকসন হাইটস কার্যক্রম শুরু হয়েছে। গত ২২ জানুয়ারি বিকেলে জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রিটে এ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু করা হয়। 

সভাপতি গিয়াস আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ তারেক এইচ খানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের কমিউনিটি অ্যাফেয়ার্স ইউনিটের অফিসার মাইক মিয়ানকো। 

পরিচ্ছন্নতা অভিযানে আরও বক্তব্য রাখেন জেবিবিএ-এর সাবেক সভাপতি শাহ নেওয়াজ, বিশিষ্ট ব্যবসায়ী আসেফ বারি টুটুল, নবনির্বাচিত সহ সভাপতি মোল্লা এম এ মাসুদ ও মোহাম্মদ হাসান জিলানী, সহ সাধারণ সম্পাদক এমডি মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আতিকুল ইসলাম জাকিরসহ আরও অনেকে। 

সভাপতি গিয়াস আহমেদ বলেন, নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবে তারা জ্যাকসন হাইটসকে গার্বেজমুক্ত করতে ক্লিন জ্যাকসন হাইটস কার্যক্রম শুরু করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ