Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খলিল বিরিয়ানিতে বাংলাদেশি খাবারের স্বাদ নিলেন ৪ কাউন্সিল মেম্বার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৪, ১৭ জানুয়ারি ২০২২

খলিল বিরিয়ানিতে বাংলাদেশি খাবারের স্বাদ নিলেন ৪ কাউন্সিল মেম্বার

গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় ব্রঙ্কসের খলিল বিরিয়ানীতে বাংলাদেশি খাবারের স্বাদ নিলেন নিউইয়র্ক সিটির চার কাউন্সিল মেম্বার। 

তারা হলেন কাউন্সিল ডিস্ট্রিক ৩৯ থেকে নির্বাচিত বাংলাদেশী বংশোদ্ভূত কাউন্সিলওম্যান শাহানা হানিফ, কাউন্সিল ডিস্ট্রিক্ট ৩৬ থেকে নির্বাচিত কাউন্সিলমান চি অসি, কাউন্সিল ডিস্ট্রিক্ট ৩৭ থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান স্যান্ডি নার্স এবং কাউন্সিল ডিস্টিক্ট ১৮ থেকে নির্বাচিত কাউন্সিলওম্যান আমান্দা ফারিয়াস।

কাউন্সিল মেম্বারদেরকে ফুলের তোডা. দিয়ে শুভেচ্ছা জানান খলিল বিরিয়ানি হাউসের মালিক মোহাম্মদ খলিলুর রহমান। প্রথমেই তাদের আপ্যায়ন করা হয় ভাপ ওঠা বাংলাদেশী ঐতিহ্যবাহী ভাপা পিঠা এবং সমুচা-সিংগারা দিয়ে। 

তারপর তারা স্বাদ নেন বাংলাদেশী জনপ্রিয় খিচুরি ও ভুনা মাংসসহ অন্যান্য বাংলাদেশি  খাবারের। এরপর চার কাউন্সিল মেম্বার অনেকক্ষণ খলিল বিরিয়ানীতে জমিয়ে আড্ডা দিয়েছেন। কাউন্সিল মেম্বারদের সাথে ডিনার ও আনন্দ আড্ডায় উপস্থিত ছিলেন সাংবাদিক শাহেদ আলম এবং সাংবাদিক হাবিব রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ