Channel786 is a Community News Network

ব্রঙ্কসের অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০০, ১৩ জানুয়ারি ২০২২

ব্রঙ্কসের অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

নিউইয়র্ক সিটির ইতিহাসে স্মরণকালের সবচেয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে গত ৯ জানুয়ারি। ব্রঙ্কসে সংগঠিত ওই দুর্ঘটনায় ১৭ জন নিহত হওয়ার পাশাপাশি আহত হয়েছেন প্রায় ৬৬ জন। ঘটনার পর নগরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 

এ অবস্থায় নিহতদের স্মরণ এবং আহতদের দ্রুত সুস্থতা কামনায় ব্রঙ্কস বোরো প্রেসিডেন্টের অফিস থেকে একটি স্মরণানুষ্ঠানের আয়োজন করা হয়। গতকাল ১১ জানুয়ারি সন্ধ্যায় এটি অনুষ্ঠিত হয়েছে ফোর্ডহাম হাইটসের ফলিন স্ট্রিট ও টাইবুট এভিনিউ-এর কর্নারে। 

সেখানে মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে ভিকটিমদের স্মরণ করা হয়। এতে নিউইয়র্ক সিটির কয়েক হাজার সাধারণ মানুষ অংশ নিয়ে শোক প্রকাশ করেছেন। আয়োজনটির মূল উদ্যোক্তা ব্রঙ্কস বোরো প্রেসিডেন্ট ভেনেসা গিবসন। 

নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আমি ভীষণভাবে মর্মাহত। এই ট্রাজেডিতে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের জন্য আগামীদিনে যা যা করা দরকার, তার সবটুকুই করবে প্রশাসন। যেসব কর্মীরা উদ্ধার অভিযানে জড়িত ছিলেন, তাদের প্রত্যেকের প্রতি অশেষ কৃতজ্ঞতা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ