Channel786 is a Community News Network

নিউইয়র্কে চট্টগ্রাম কমার্শিয়াল কলেজের প্রতিষ্ঠাতার মৃত্যুতে শোক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৩, ১৩ জানুয়ারি ২০২২

নিউইয়র্কে চট্টগ্রাম কমার্শিয়াল কলেজের প্রতিষ্ঠাতার মৃত্যুতে শোক

গত ৯ জানুয়ারি নিউইয়র্কের জ্যামাইকা কুইন্স হাসপাতালে ইন্তেকলে করেছেন চট্টগ্রাম সিটি কমার্শিয়াল কলেজের প্রতিষ্ঠাতা এবং যুক্তরাষ্ট্রের প্রবীন বাংলাদেশি শিক্ষানুরাগী কবির চৌধুরী। 

তার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন, বাংলাদেশ সোসাইটি,  বাংলাদেশি আমেকান সোসাইটি, চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ও জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটিসহ বিভিন্ন সংগঠন। মৃত্যুর পরদিন জ্যামাইকা মুসলিম সেন্টারে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। 

সেখানে বাবার জন্য সবার কাছে দোয়া চান মরহুমের ছোট ছেলে জ্যামাইকা হিলসাইড একাউটিং-এর মালিক শফি চৌধুরী। 

মরহুম কবির চৗধুরীর বড় ছেলে ডক্টর রেজা চৌধুরী যুক্তরাষ্ট্র গ্রীন হার্ট মেডিকেল ইউনিভার্সিটির সাবেক চ্যান্সেলর, মেঝো ছেলে শফিউল আজম চৌধুরী নিউইয়র্কে আয়কর উপদেষ্টা, সেজো সন্তান সেলিম চৌধুরী, ছোট সন্তান কাসেম চৌধুরী এবং একমাত্র কন্যা সুলতানা রিজিয়া চৌধুরী। 

প্রসঙ্গত, কবির চৌধুরী ৯০-এর দশকে শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের সুবিধার্থে হাতেকলমে টাইপ প্রশিক্ষণের জন্যে নিজ এলাকায় সিটি কমার্শিয়াল কলেজ প্রতিষ্ঠা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ