Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ডিস্ট্রিক্ট ৩৭-এ মেরির বিরুদ্ধে লড়বেন হিউজ ও জিমি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৭, ৯ জানুয়ারি ২০২২

ডিস্ট্রিক্ট ৩৭-এ মেরির বিরুদ্ধে লড়বেন হিউজ ও জিমি

নিউইয়র্ক স্টেটের এসেম্বলি ডিস্ট্রিক্ট-৩৭ আসনে বাংলাদেশি মেরি জোবায়দাকে চ্যালেঞ্জ করতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন টেক এক্সপার্ট হিউজ মা ও সাবেক কাউন্সিল মেম্বার জিমি ভ্যান ব্রামার। এই আসনটি কুইন্সের সানি সাইড, লং আইল্যান্ড সিটি, রিজ উড, ম্যাসপ্যাথ ও এস্টোরিয়ার কিছু অংশ নিয়ে গঠিত।

২০২০ সালে ডেমোক্র্যাটিক প্রাইমারি নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত মেরি জোবায়দা বর্তমান এসেম্বলিওম্যান ক্যাথরিন নোলানের কাছে স্বল্প ভোটের ব্যবধানে হেরে যান। নবাগত মেরির এমন ফলাফলে নিউইয়র্কের মূলধারার রাজনীতিতে আলোচনার ঝড় তোলে। 

নোলান ৩০ বছর ধরে এই আসনে জিতে আসছেন। শারীরিক অসুস্থতার কারণে এবার তার অবসরে যাওয়ার কথা। এ অবস্থায় অনেকেই ধারণা করছিলেন, মেরি এবার হয়তো অনেকটা নির্বিঘ্নেই নির্বাচনে জিতবেন। 

কারণ এলাকায় কমিউনিটি একটিভিস্ট হিসেবে তার ব্যাপক পরিচিতি রয়েছে। কিন্তু হঠাৎ করেই এ আসনটিতে ডেমোক্র্যাটিক প্রাইমারিতে লড়ার ঘোষণা দিয়েছেন হিউজ মা ও সাবেক কাউন্সিল মেম্বার জিমি ভ্যান ব্রামার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ