Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইসলামিক ফাউন্ডেশন অব নিউজার্সির নতুন কমিটির শপথ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২২, ৬ জানুয়ারি ২০২২

ইসলামিক ফাউন্ডেশন অব নিউজার্সির নতুন কমিটির শপথ

ইসলামিক ফাউন্ডেশন অব নিউজার্সির নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি প্যাটারসনের জালালাবাদ জামে মসজিদে এই শপথ গ্রহণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

বিদায়ী সভাপতি হান্নান হোসেনের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের প্রথম অধিবেশনে কার্যকরী কমিটিকে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশের প্রখ্যাত আলেম মাওলানা মুফতি মোহাম্মদ নোমান কাশেমী। 

এরপর নবনির্বাচিত সাধারন সম্পাদক সালেহ গণীর পরিচালনায় এবং সভাপতি সেলিম খালিকের সভাপতিত্বে অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে বক্তব্য রাখেন প্যাসাইক কাউন্টি সুপ্রিম কোর্ট মনোনীত স্পেশাল জাজ স্টুয়ার্ট রেজার, প্যাসাইক কাউন্টি শেরিফ অফিসার নার্ট হাফাসা। 

বক্তব্য রাখেন মাওলানা মুফতি ফাতেহুল ইসলাম, মুফতি শিব্বির আহমদ, রমজান আহমদ এবং নবনির্বাচিত ট্রেজারার মোহাম্মদ আব্দুল মুহিতসহ আরও অনেকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যাটারসনের প্রবীন মুরব্বী খলিলুর রাজা চৌধুরী, এনামুল বারী মজনু, শামসুল ইসলাম, গিয়াসউদ্দিন আহমদ, ফয়জুর রহমান ফটিক, আব্দুস সালাম, আক্কাস আলী, বাবুল আহমদ, মনসুর আহমদ, আনহার মিয়া, মোহাম্মদ রশীদ দিদার, আব্দুর রকিব চুন্নুসহ শতাধিক বাংলাদেশি।

নবনির্বাচিত সভাপতি সেলিম খালিক তার বক্তব্যে তার পরিষদের পক্ষ থেকে ফাউন্ডেশনের সকল সদস্য, ভোটার, সমর্থক সহউপস্হিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং মহান আল্লাহর শোকরিয়া আদায় করেন।

বিশেষ করে তার পরিষদের নির্বাচন কমিটির চেয়ারম্যান মনসুর আহমদ, এনামুল বারী মজনু, আনহার মিয়া, হারুন মিয়া সহযারা অক্লান্ত পরিশ্রম করেছেন এবং সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । পাশাপাশি তাদের উপর অর্পিত দায়িত্বফাউন্ডেশনের সংবিধান মোতাবেক পালন করার জন্য সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।

ইসলামিক ফাউন্ডেশন অব নিউজার্সীর ২০২২ সালের নব নির্বাচিত কমিটির সদস্যরা হলেন- সভাপতি সেলিম খালিক, সহসভাপতি আবু সুফিয়ান, সাধারন সম্পাদক সালেহ গণী, সহ সাধারন সম্পাদক ফয়সাল আহমদ, ট্রেজারার মোহাম্মদ আব্দুলমুহিত, সহকারী ট্রেজারার মোহাম্মদ চান মিয়া, সদস্য হামিদ আলী, সিরাজ মিয়া, আলাউদ্দিন আহমদ (সাজা মিয়া) , মুছাব্বিরআলী, খলকু মিয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ