Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আনজুমানে আল ইসলাহ নিউইয়র্কের উদ্যোগে মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৪, ২৭ ডিসেম্বর ২০২১

আনজুমানে আল ইসলাহ নিউইয়র্কের উদ্যোগে মাহফিল

আনজুমানে আল ইসলাহ নিউইয়র্ক স্টেট শাখার উদ্যোগে ঈসালে সাওয়াব মাহফিলের আয়োজন করা হয়েছে। উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে কামিল, মুযাদ্দিদে জামান, শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী কিবলাহ (র.)-এর ১৪তম এই মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি। 

মাগরেবের নামাজের পর থেকে রাত ৯টা পর্যন্ত এই আয়োজন চলবে জ্যাকসন হাইটসের নাবান্ন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আনজুমানে আল ইসলাহ ইউএসএ-এর স্ট্যান্ডিং কমিটির সভাপতি আল্লামা জালাল সিদ্দিক। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আনজুমানে আল ইসলাহ ইউএসএ-এর স্ট্যান্ডিং কমিটির সদস্য আল্লামা মঈন উদ্দিন, আল্লামা সৈয়দ সাজেদুল হক ও মাওলানা শরীফ উদ্দিন। 

আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন- মাওলানা মাশহুদ ইকবাল, মাওলানা মঈনুল ইসলাম, ড. আবদুল মালিক, ড. আবুল খায়ের, হাফিজ এবাদুর রহমান চৌধুরী, মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া, মাওলানা সুন্নাতুর রহমান, মাওলানা আবদুল আলিম, হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস মঞ্জলালী এবং মাওলানা ইসহাক আহমদ। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আনজুমানে আল ইসলাহ নিউইয়র্ক স্টেট শাখার সভাপতি মাওলানা শাব্বীর আহমদ। মাহফিলটিকে সফল ও সার্থক করতে কমিউনিটির সবাইকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ