Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাবাজার জামে মসজিদের উইকেন্ড প্রোগ্রাম সমাপনী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৩, ২৬ ডিসেম্বর ২০২১

বাংলাবাজার জামে মসজিদের উইকেন্ড প্রোগ্রাম সমাপনী

কমিউনিটির স্বনামধন্য বাংলাবাজার জামে মসজিদের উইকেন্ড প্রোগ্রাম সমাপনী উৎসব এবং দারুল হাদীস লতিফিয়া মাদ্রাসা ইউএসএ-এর কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ ডিসেম্বর এই আয়োজন সম্পন্ন হয়। 

বাংলাবাজার জামে মসজিদের সভাপতি ডা. আবদুস সবুরের সভাপতিত্বে এবং মসজিদের সাধারণ সম্পাদক মো. লালন আহমেদ ও দারুল হাদীস লতিফিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মসজিদের উপদেষ্টা আব্দুর রব। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিটির সহ সভাপতি মো. আহসান রাসুল নাসির, কোষাধ্যক্ষ ইকবাল হোসেন, সহ কোষাধ্যক্ষ মোহাম্মদ আবু সাঈদ, কার্যকরী সদস্য মোহাম্মদ শাহজাহান, শামিম উদ্দিন, সোহেল চৌধুরী, আজিজুল ইসলাম এবং বাংলাদেশ সোসাইটি অব ব্রঙ্কস নিউইয়র্কের সভাপতি মো. সামাদ মিয়া জাকারিয়া। 

এ সময় উপস্থিত অভিভাবকবৃন্দ চার মাসব্যাপী এই উইকেন্ড প্রোগ্রামে দ্বীনি শিক্ষায় তাদের সন্তানদের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে প্রোগ্রাম সফলভাবে সম্পন্ন করার জন্য দায়িত্বশীলদের প্রশংসা করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ