Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুল আহনাফ নিউইয়র্কে অ্যাওয়ার্ডিং সিরিমনি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩৫, ২৫ ডিসেম্বর ২০২১

আপডেট: ২৩:৩৬, ২৫ ডিসেম্বর ২০২১

দারুল আহনাফ নিউইয়র্কে অ্যাওয়ার্ডিং সিরিমনি

স্বনামধন্য দীনি শিক্ষাপ্রতিষ্ঠান দারুল আহনাফ নিউইয়র্কে অ্যাওয়ার্ডিং সিরিমনি ২০২১-এর আয়োজন করা হয়েছে। ২০২০-২১ সেশনের মেরিট টেস্টে যারা সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন, অনুষ্ঠানটির মাধ্যমে তাদেরকে সার্টিফিকেট এবং অন্যান্য পুরস্কার দেওয়া হবে। 

আগামীকাল ২৬ ডিসেম্বর দুপুর ১২টায় অনুষ্ঠানটি শুরু হবে ব্রঙ্কসের ২০৯৬ স্টার্লিং এভিনিউতে অবস্থিত নিরব রেস্টুরেন্ট অ্যান্ড পার্টি হলে। 

অনুষ্ঠানে ওলামায়ে কেরামদের মধ্যে উপস্থিত থাকবেন বায়তুল জান্নাহ মসজিদের খতিব মাওলানা হেলাল আহমেদ, এমইএসবিএ-এর পরিচালক মুফতি ওবায়দুল্লাহ, আইটিভি ইউএসএ-এর সিইও মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ, মসজিদে নুরুল আমির-এর খতিব মুহাম্মদ আবুল কাশেম, রিহলাতুল ইলম ফাউন্ডেশনের মুফতি তাহমিদ চৌধুরী এবং দারুল উলুম নিউইয়র্কের মাওলানা জাহেদুর রহমান। 

অনুষ্ঠানে নারীদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ। এছাড়া উপস্থিত সবার জন্য লাঞ্চ পরিবেশন করা হবে। 

দারুল আহনাফের এই অ্যাওয়ার্ডিং সিরিমনিতে অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন- ডাক্তার জুন্নুন চৌধুরী, মোহাম্মদ এন মজুমদার, মনজুর চৌধুরী জগলুল, মোহাম্মদ মাহফুজুল করিম, খন্দকার এম কামাল, মাসুক আহমেদ, মোহাম্মেদ ইউসুফ, জাকির চৌধুরী, জুবায়ের আলম চৌধুরী, মোহাম্মদ কবির, রেদওয়ান আহমেদ চৌধুরী, মাসুম আহমেদ এবং গাউস ভূঁইয়া। 

অনুষ্ঠানে কমিউনিটির সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন দারুল আহনাফ নিউইয়র্কের প্রেসিডেন্ট রশিদ জামিল এবং প্রিন্সিপাল হামিদুল রহমান আশরাফ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ