Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে জালালাবাদ এসোসিয়েশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৪৩, ২২ ডিসেম্বর ২০২১

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে জালালাবাদ এসোসিয়েশন

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয়ের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে উৎসব করেছে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা। গত ২০ ডিসেম্বর সন্ধ্যায় উডসাইডের কুইন্স প্যালেসে এ বর্ণাঢ্য উৎসব অনুষ্ঠিত হয়। 

আয়োজনের মধ্যে আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সম্মাননা, কবিতা আবৃত্তি, গীতিনাট্য, বিজয়ের গান, মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ ও স্মরণিকা প্রকাশ। 

জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি ময়নুল হক চৌধুরী হেলালের সভাপতিত্বে এবং সংগঠনের সহ-সভাপতি আহবাব চৌধুরী খোকন ও সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক শরিফুল হক মনজুরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান। 

বক্তব্য রাখেন- এডভোকেট নাসির উদ্দিন, আজমল হোসেন কুনু, বদরুল খান ও বদরুন নাহার খান মিতা, রুহুল আমিন সিদ্দিকী, মহিউদ্দিন দেওয়ান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী।

এছাড়া বক্তব্য রাখেন- সৈয়দ কামাল উদ্দীন আহমদ, এটর্নী মঈন চৌধুরী, শফি উদ্দিন তালুকদার, ময়নুল ইসলাম, মানিক আহমদ, জামিল আনসারী, শাহিন কামালী, মান্না মুন্তাসির এবং রোকন হাকিমসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ