Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএ-এর নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩০, ২২ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএ-এর নতুন কমিটি গঠন

২০২২-২৩ সালের জন্য বাংলাদেশ ল’ সোসাইটি ইউএসএ-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ১৮ ডিসেম্বর নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে অবস্থিত বাংলাদেশ প্লাজায় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। 

এতে সভাপতি পদে এ্যাডভোকেট মোহাম্মদ নাসির উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে সাইয়্যেদ মঈন উদ্দিন জুনেল নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার আবুল কে আজাদ তালুকদার, নির্বাচন কমিশনার এ্যাডভোকেট সুলতানা জামান এবং এ্যাডভোকেট মোঃ ইমাম উদ্দিন সেলিম।

নির্বাচিতদের মধ্যে আরও রয়েছেন- যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মো. সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট পর্না ইয়াসমিন, কোষাধ্যক্ষ এ্যাডভোকেট মো. মাহবুব আলম, দপ্তর সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ আজহারুল ইসলাম।

সাংস্কৃতিক সম্পাদক এ্যাডভোকেট রেদোয়ানা রাজ্জাক, প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট জাহিদুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক ব্যারিস্টার আকমাম খান, কার্যকরী সদস্য এ্যাডভোকেট সুফিয়ান চৌধুরী, এ্যাডভোকেট এম এম নুরুজ্জামান এবং এ্যাডভোকেট লুৎফর রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ