Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টাইম টিভির অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে গালা ডিনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৭, ২১ ডিসেম্বর ২০২১

আপডেট: ২২:৪৯, ২১ ডিসেম্বর ২০২১

টাইম টিভির অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে গালা ডিনার

নিউইয়র্কের জনপ্রিয় টাইম টেলিভিশন সপ্তম বছর শেষ করে অষ্টম বর্ষে পদার্পণ করেছে। একইসাথে বাংলা পত্রিকা ২৫ বছর শেষ করে পা রেখেছে ২৬ বছরে। এমন মাহেন্দ্রক্ষণকে স্মরণীয় করে রাখতে গতকাল ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে আড়ম্বরপূর্ণ গালা ডিনার প্রোগ্রাম।

এই আয়োজনে কমিউনিটি লিডার, গণমাধ্যম ব্যক্তিত্ব এবং প্রতিষ্ঠান দুটির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। আয়োজন সম্পন্ন হয় জ্যামাইকার ১৪৮ হিলসাইড এভিনিউতে অবস্থিত তাজমহল পার্টি হলে। 

টাইম টেলিভিশনের সিইও আবু তাহের সবাইকে শুভেচ্ছা জানিয়ে বলেন, যুক্তরাষ্ট্রে বাংলাদেশী কমিউনিটির ক্ষমতায়তন, মুক্তবুদ্ধি, শুদ্ধচেতনা, স্বাধীনতার জয়গান, তারুণ্যের উদ্ভাবন, অসাম্প্রদায়িক মনন গঠন আর বাংলা সংস্কৃতি চর্চার উর্বরক্ষেত্র টাইম টেলিভিশন। 

‘প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা এই লক্ষ্যগুলো সামনে নিয়ে এগিয়ে যাচ্ছি। এই মাহেন্দ্রক্ষণে সকল দর্শক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা ও পৃষ্ঠপোষকদের আন্তরিক ধন্যবাদ জানাই।’ যোগ করেন আবু তাহের। 

টাইম টেলিভিশন এবং বাংলা পত্রিকা- কমিউনিটিতে দুটি গণমাধ্যমই পেশাদারিত্বের মাধ্যমে আলাদা অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। বক্তারা তাদের আলোচনায় বিষয়টি স্বীকার করে নিয়েছেন এবং প্রতিষ্ঠান দুটিতে কর্মরত সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ