Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মুনা সেন্টার অব জ্যামাইকার ফান্ডরাইজিং ডিনার 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৪, ২০ ডিসেম্বর ২০২১

মুনা সেন্টার অব জ্যামাইকার ফান্ডরাইজিং ডিনার 

মুনা সেন্টার অব জ্যামাইকা তথা মসজিদ আর রায়ান এর উদ্যোগে ফান্ডরাইজিং ডিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৮ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠানটি শুরু হয় হোলিস-এর ১৯৬-৪৩ ফুটহিল এভিনিউতে অবস্থিত মসজিদ আর রায়ান-এর নিজস্ব ভবনে। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অল ইসলামিক প্রোগ্রাম এট মসজিদ সিদিকি-এর ইমাম ও পরিচালক উস্তাদ আব্দুল রশীদ। কি-নোট স্পিকার হিসেবে ছিলেন মুসলিম উম্মাহ অব নর্থ আমেরিকা তথা মুনার দাওয়াহ এন্ড ফেইথ এওয়ারনেস বিভাগের পরিচালক ড. মোহাম্মদ রুহুল আমিন। 

অতিথি বক্তা হিসেবে ছিলেন মুনার নিউইয়র্ক নর্থ জোনের প্রেসিডেন্ট হাফিজ আবদুল্লাহ আল আরিফ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নিউইয়র্ক সিটির মেয়র অফিসের মেয়রস কমিউনিটি অ্যাফেয়ার্স ইউনিটের দায়িত্বপ্রাপ্ত মামাদৌ সিরেবাহ। 

আরও বক্তব্য রাখেন- হোয়াই ইসলাম-এর হিস্পানিক ন্যাশনাল কো-অর্ডিনেটর ইমাম ওয়েসলে লেবরন। 

বক্তরা বলেন, জান্নাত লাভের জন্য সাহাবিদের মধ্যে একটা প্রতিযোগিতা ছিল। আমাদের মধ্যেও সেটা থাকা উচিত। যদি আল্লাহর ঘর মসজিদে বেশি বেশি সহায়তা করতে পারি তাহলে আমরা হতে পারবো সৌভাগ্যবান জান্নাত লাভকারীদের একজন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ