Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাফেলো সিটি হলে উড়লো বাংলাদেশের পতাকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৬, ১৯ ডিসেম্বর ২০২১

বাফেলো সিটি হলে উড়লো বাংলাদেশের পতাকা

এক ঐতিহাসিক ঘটনার সাক্ষী হলো নিউইয়র্কের বাফেলোতে বসবাস করা বাংলাদেশি কমিউনিটি। বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে বাংলাদেশের পতাকা ওড়ানো হয়েছে বাফেলো সিটি হলে। 

কমিউনিটির বিভিন্ন স্তরের মানুষ সিটি হলের সামনে এসে সেই দৃশ্য উপভোগ করেন। লাল সবুজের পতাকা উত্তোলনের মতো অসাধারণ এই উদ্যোগ নিয়েছে কমিউনিটির মুখপাত্র হিসেবে পরিচিত বাফেলো বাংলা পত্রিকা। 

গত ১০ ডিসেম্বর পত্রিকাটির সম্পাদক নিয়াজ মাখদুম বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে পতাকা ওড়ানোর এই প্রস্তাব রাখেন মেয়র বায়রান ডবিøউ ব্রাউনের কাছে। 

এতে তাৎক্ষণিকভাবেই সম্মতি দেন মেয়র। এরপর শুরু হয় প্রস্তুতি। অবশেষ ১৬ ডিসেম্বর সকাল সাড়ে দশটায় আসলো সেই কাক্সিক্ষত মুহূর্ত। এ সময় দলে দলে বাংলাদেশিরা বাফেলো সিটি হল স্কয়ারে সমবেত হন। 

তাদের হাতে ছিল বাংলাদেশের পতাকা, ব্যানার ও ফেস্টুন। বাংলাদেশি কমিউনিটির সবাই এমন উদ্যোগ নেওয়ার জন্য বাফেলো বাংলাকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ