Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হৃদয়ে নারায়ণগঞ্জ-এর বর্ণিল অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৯, ১৭ ডিসেম্বর ২০২১

হৃদয়ে নারায়ণগঞ্জ-এর বর্ণিল অভিষেক

যুক্তরাষ্ট্রের প্রবাসী নারায়ণগঞ্জবাসীর নবগঠিত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘হৃদয়ে নারায়ণগঞ্জ’-এর কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত ১২ ডিসেম্বর রোববার সন্ধ্যায় নিউইয়র্কের উডসাইডের স্ট্রিট গুলশান টেরেসে জমকালো এই আয়োজন সম্পন্ন হয়। 

নতুন কর্মকর্তাদের শপথ গ্রহণের পর ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা। এতে বিপুল সংখ্যক নারায়ণগঞ্জবাসী এবং বাংলাদেশি কমিউনিটির বিশিষ্টজনেরা অংশ নিয়েছেন। সিনিয়র সংবাদ উপস্থাপক দিমা নেফারতিতির উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মূলধারার রাজনীতিবিদ মো. গিয়াস আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জর্জিয়া স্টেট সিনেটর শেখ আব্দুর রহমান, অধ্যাপক এহতেশামুল হক, মুক্তিযোদ্ধা মো. আজিজুল ইসলাম আজিম, ডেমোক্রেটিক ডিস্ট্রিক্ট লিডার মোফাজ্জল হোসাইন, মূলধারার রাজনীতিক নূরুল হক, মুক্তিযোদ্ধা মো. সুরুজ্জামান, রিয়েল এস্টেট ব্যবসায়ী ও রাজনীতিক সারোয়ার খান বাবু এবং সমাজকর্মী গুল নাহার আলম। 

অনুষ্ঠানে বক্তারা প্রবাসীদের ঐক্যবদ্ধ হওয়ার ওপর গুরুত্বারোপ করে বলেন, ঐক্যবদ্ধ থাকলে বাংলাদেশি কমিউনিটি যে কোনো ভালো কাজ সহজে করতে পারবে। আমাদের নতুন প্রজন্মও ভালো কিছু শিখতে পারবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ