Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৪১, ১১ ডিসেম্বর ২০২১

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বাংলাদেশি আমেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের ২০২২-২৩ এর কার্যকরী কমিটির নাম ঘোষণা করা হয়েছে। ঘোষিত নতুন কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে ক্যাপ্টেন কারাম চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে লেফটেন্যান্ট এ কে এম আলম পুনরায় নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনে একটি মাত্র প্যানেল জমা পড়ে। তাই গত  ৮ ডিসেম্বর নির্বাচন কমিশন ঐ প্যানেলকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন। 

নির্বাচিত কমিটির অন্যান্য পদে রয়েছেন- প্রথম ভাইস প্রেসিডেন্ট সার্জেন্ট এরশাদুর সিদ্দিকী, দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট ট্রাফিক সুপারভাইজার মোহাম্মদ চৌধুরী, সাধারণ সম্পাদক লেফটেন্যান্ট একেএম প্রিন্স আলম, কোষাধ্যক্ষ অফিসার রাসেকুর মালিক।

সহ-কোষাধ্যক্ষ অফিসার মেহেদী মামুন, ইভেন্ট কোঅর্ডিনেটর অফিসার সরদার মামুন, সার্জেন্ট-এট-আর্মস অফিসার সোনিয়া বড়ুয়া, মিডিয়া লিঁয়াজো ডিটেক্টিভ জামিল সারোয়ার, কমিউনিটি  লিঁয়াজো অফিসার মাহবুবুর জুয়েল, কারেসপন্ডিং সেক্রেটারী ট্রাফিক সুপারভাইজার মহিউদ্দিন আহমেদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ