Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সিনেটর শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং ডিনার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩৫, ১০ ডিসেম্বর ২০২১

সিনেটর শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং ডিনার

যুক্তরাষ্ট্রে প্রথম বাংলাদেশি সিনেটর এবং জর্জিয়ার জেনারেল অ্যাসেম্বলির প্রথম মুসলিম সিনেটর শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং ডিনারের আয়োজন করা হয়েছে। জর্জিয়া অঙ্গরাজ্যের ডিস্ট্রিক্ট-৫ থেকে ডেমোক্র্যাটিক দলের মনোনয়নে স্টেট সিনেটর নির্বাচিত হওয়া এই রাজনৈতিক ব্যক্তিত্বের জন্য আয়োজিত অনুষ্ঠানটি সম্পন্ন হবে আগামী ১১ ডিসেম্বর। 

জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে এটি শুরু হবে সন্ধ্যা ৭টায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন কমিউনিটি লিডার শাহ নেওয়াজ। এছাড়া চিফ কোঅর্ডিনেটর হিসেবে এসএম সোলায়মান এবং চিফ অ্যাডভাইজার হিসেবে মোরশেদ আলম দায়িত্ব পালন করবেন। 

অনুষ্ঠানটির আয়োজন করেছেন- জয় চৌধুরী, শামসুল হক এবং আহনাফ আলম। কো-চেয়ার হিসেবে থাকবেন আলিয়া ফেরদৌসি, এমএম নুরুজ্জামান, আদনান ইসলাম, মুহাম্মদ শহীদুল্লাহ, শেখ গালিব রহমান, কাজী তোফায়েল ইসলাম এবং মুফিজুল ইসলাম ভুঁইয়া। 

হোস্ট কমিটিতে রয়েছেন- আমিন মেহেদি বাবু, হাসান জিলানী, শহীদুর খান, বেবি হক এবং পামা ইয়াসমিন। উপদেষ্টা হিসেবে রয়েছেন- আবু নাসের, আব্দুর রহিম হাওলাদার, মোহাম্মদ আলী, ফারুক হোসাইন মজুমদার, নাসির উদ্দিন, মোহাম্মদ টি রহমান, মো. আবুল কাশেম এবং সবিতা দাশ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ