Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৩২, ৯ ডিসেম্বর ২০২১

নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সভা

নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জ্যাকসন হাইটসে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয় ৭ ডিসেম্বর। সভাপতি ডা. ওয়াজেদ এ খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম সভাটি পরিচালনা করেন।

এতে বক্তব্য রাখেন- যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর সরকার, কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম মজুমদার, সাংগঠনিক সম্পাদক রশীদ আহমদ, কার্যকরী  সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক শেখ সিরাজুল ইসলাম, সালাহউদ্দিন আহমেদ এবং সদস্য এসএম সোলায়মান। 

সভার সিদ্ধান্ত অনুযায়ী, সংগঠনের এজিএম ও নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ ডিসেম্বর। সভায় ক্লাব সদস্যদের বার্ষিক চাঁদা পরিশোধ সাপেক্ষে ভোটার তালিকা হালনাগাদ করা হয়েছে। এছাড়া নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। 

কমিশনাররা হলেন- জনাব মনজুর আহমেদ, জনাব আনোয়ার হোসাইন মঞ্জু এবং জনাব হাবীব রহমান। বক্তারা ক্লাব সদস্যদের মধ্যকার সৌহার্দ-সম্প্রীতি আরো জোরদারের পাশাপাশি পেশাগত মর্যাদা বৃদ্ধির মাধ্যমে কমিউনিটি সেবা করার প্রত্যয় ব্যক্ত করেছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ