Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘আমেরিকার ক্রান্তিকাল ও ডোনাল্ড ট্রাম্প’ বইয়ের প্রকাশনা উৎসব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫০, ৮ ডিসেম্বর ২০২১

‘আমেরিকার ক্রান্তিকাল ও ডোনাল্ড ট্রাম্প’ বইয়ের প্রকাশনা উৎসব

বিশিষ্ট লেখক, সাংবাদিক, কলামিষ্ট ও এক্টিভিস্ট লিজি রহমানের লেখা ‘আমেরিকার ক্রান্তিকাল ও ডোনাল্ড ট্রাম্প’ বইটির প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গত ৫ ডিসেম্বর জুইস সেন্টারে মনোজ্ঞ আলোচনা ও সঙ্গীত সন্ধ্যার আয়োজন করা হয়।

আমেরিকার সাম্প্রতিক রাজনৈতিক ঘটনাবলি নিয়ে আলোচনা পর্বে অংশ নিয়েছেন বিশিষ্ট রেডিও ব‍্যক্তিত্ব, লেখক ও সাপ্তাহিক বাঙালীর সম্পাদক কৌশিক আহমেদ,  দৈনিক সংবাদের সাংবাদিক ও সাপ্তাহিক আজকালের সম্পাদক মনজুর আহমেদ, কলামিষ্ট রাজিয়া নাজমী।

এছাড়া সাংবাদিক ও নিউইয়র্কের সংবাদপত্রের পথিকৃত ও পাক্ষিক প্রবাসীর সম্পাদক সৈয়দ মোহাম্মদ উল্লাহ, কবি এবং শব্দগুচ্ছ কবিতা পত্রিকার সম্পাদক হাসান আল আবদুল্লাহ এবং সংস্কৃতিসেবী ও সমাজকর্মী বিলকিস রহমান দোলা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন বিশিষ্ট চিন্তাবিদ ও বিটিভির প্রযোজক বেলাল বেগ। আলোচনা শুরুর আগে আমাকে ফুলেল সম্বর্ধনা জানান সর্বজন প্রিয় নাট‍্যাভিনেত্রী ও লেখক রেখা আহমেদ।  এই পর্বটির সঞ্চালক ছিলেন প্রথিতযশা আবৃত্তিকার সাবিনা নীরু।

দ্বিতীয় পর্ব ‘সুর ও বাণী’তে সঙ্গীত পরিবেশন করেন বিপার অধ‍্যক্ষ সেলিমা আশরাফ, সঙ্গীত পরিষদের সভানেত্রী কাবেরী দাশ, সুরকার-গীতিকার এবং সঙ্গীতশিল্পী আল-আমিন বাবু এবং অতিথি শিল্পী মারিয়া মরিয়ম। তবলায় ছিলেন পিনাকপাণি গোস্বামী। মন্দিরায় শহীদ উদ্দিন।

এই পর্বে শুভেচ্ছাবাণী রাখেন-  লিজি রহমানের একমাত্র কন‍্যা এটর্নি মৌমিতা রহমান, লেখক ও সাংবাদিক ফাহিম রেজা নূর, কথাসাহিত্যিক নাহার ফরিদ খান এবং আলোকচিত্র শিল্পী ওবায়দুল্লাহ মামুন। এই পর্বটি সঞ্চালন করেন বিশিষ্ট টেলিভিশন ব‍্যক্তিত্ব দিমা নেফারতিতি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ