Channel786 is a Community News Network

গুলশান টোরেসে বেবি নাজনীনের সুরের মূর্ছনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৫৭, ২২ নভেম্বর ২০২১

গুলশান টোরেসে বেবি নাজনীনের সুরের মূর্ছনা

ব্ল্যাক ডায়মন্ডখ্যাত স্বনামধন্য শিল্পী বেবি নাজনীনের সুরের মুর্ছনায় বিমোহিত হয়েছেন নিউইয়র্কসহ বিভিন্ন স্টেটের বাংলাদেশিরা। গত ১৯ নভেম্বর সন্ধ্যায় বেবি নাজনীন ফেনস ক্লাব ইউএসএ উদ্যোগে একটি সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয় নিউইয়র্কের গুলশান টোরেসে। 

শুধু আধুনিক নয়, বেবি নাজনীনের গাওয়া রবীন্দ্র আর ভাওয়াইয়া গানের সুরে অন্যরকম আবহের তৈরি হয়। সেই সঙ্গে উর্দু আর হিন্দি গজলে তাঁর দরদ মাখানো কন্ঠ শ্রোতাদের নিয়ে যায় সঙ্গীতের অনেক গভীরে। 

পরিবেশনার ফাঁকে ফাঁকে গান নিয়ে তাঁর বিশ্লেষণ দর্শক-শ্রোতাদের জ্ঞান ভান্ডারকেও সমৃদ্ধ করেছে। গুলশান টোরেসে শিল্পী তাঁর পরিবেশনা শুরু করেন সূর্য যখন ওঠে গানটি দিয়ে। 

তারপর দু’চোখে ঘুম আসেনা, এলোমেলো বাতাসে উড়িয়েছি শাড়ির আঁচলসহ তাঁর জনপ্রিয় ১০টি গান পরিবেশনের পর একটি বিরতি নেন এই শিল্পী। 

বিরতিতে আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক, সাহিত্যিক, সাংবাদিক, কমিউনিটি অ্যাক্টিভিস্টসহ সকল শ্রেণী-পেশার মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ