Channel786 is a Community News Network

আরাফা ইসলামিক সেন্টারের বার্ষিক ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৮, ২৫ অক্টোবর ২০২১

আরাফা ইসলামিক সেন্টারের বার্ষিক ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিউইয়র্ক সিটির জ্যামাইকার আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে মসজিদ আল আরাফার বার্ষিক ফান্ডরাইজিং এবং ডিনার অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ অক্টোবর শনিবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠানটি শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ডা. মোহাম্মদ মুজাহিদ বিল্লাহ। 

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিলসাইড হোন্ডার ডিরেক্টর অব ফাইন্যান্স রায়হান জামান। গেস্ট অব অনার ছিলেন আরাফা ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আমির খান। এছাড়া প্রধান বক্তা দারুস সালাম মসজিদের ইমাম এমএ মুকিত গুরুত্বপূর্ণ আলোচনার মাধ্যমে অনুষ্ঠানটিকে সাফল্যমÐিত করেছেন। 

অতিথি বক্তা হিসেবে ছিলেন আল মামুর স্কুলের ডিন এবং আল ফালাহ ফাউন্ডেশনের পরিচালক ইমাম হাফিজ জাফির আলী, আরাফা ইসলামিক সেন্টারের ধর্মীয় পরিচালক শোয়ায়েব শেখ ও প্রতিষ্ঠানটির ইমাম মুফতি সাঈদুর রহমান। 

বক্তাদের পাশাপাশি অনুষ্ঠানে ছিল শিশুদের কোরআন তেলাওয়াত পরিবেশনা। বক্তারা মসজিদ আল আরাফার নতুন ভবন নির্মাণের কাজ দ্রæত এগিয়ে নিতে কমিউনিটির বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ