Channel786 is a Community News Network

সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মিশিগানে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৯, ২৫ অক্টোবর ২০২১

সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মিশিগানে বিক্ষোভ

বাংলাদেশের বিভিন্ন স্থানে পূজামণ্ডপ ও হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার প্রতিবাদে মিশিগানের ওয়ারেন সিটির কালীবাড়ী ও শিব মন্দিরের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৪ অক্টোবর দুপুর ২টায় প্রতিকুল আবহাওয়াকে উপেক্ষা করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিক্ষোভে অংশ নেন।

বক্তব্য রাখেন মিশিগান রাজ্য প্রতিনিধি পদ্ম কুপ্পা, এইচসিআরসি  চেয়ারপার্সন নারায়ণ স্বামী, ইসকন ডেট্রয়টের চেয়ারপার্সন ডা. ন্যাপ, ভারতীয় টেম্পলের সাবেক চেয়ারপার্সন শুক্লা জোশী, ক্যান্টন মন্দিরের সভাপতি ড. রাম গ্র্যাগ, কালীবাড়ী যুব ফোরামের বিজয়া চৌধুরী, শর্মিলা খাস্তগীর, ললিতা রায়।

এছাড়া মিশিগান কালিবাড়ীর প্রেসিডেন্ট শ্যামা হালদার, স্থানীয় ডেমোক্রেট নেতা হিরোক চন্দ এবং ইসকন ডেট্রয়েটের সভাপতি ভারত প্রভুসহ আরও অনেকে বক্তব্য রাখেন। 

বক্তারা সংখ্যালঘু সুরক্ষা আইন করাসহ অপরাধীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এজন্য তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন। তারা বলেন, শান্তির বাংলাদেশকে একটি কুচক্রী মহল অস্থিতিশীল করার চক্রান্তে লিপ্ত। এই মহলটিকে রুখে দিতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ