Channel786 is a Community News Network

কাউন্সিলমান প্রার্থী শাহ শহীদুলের ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৩, ২৪ অক্টোবর ২০২১

কাউন্সিলমান প্রার্থী শাহ শহীদুলের ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিউইয়র্ক সিটির নির্বাচনে ডিষ্ট্রিক্ট-২৫ থেকে রিপাবলিকান দলীয় কাউন্সিলমান পদপ্রার্থী শাহ শহীদুল হকের জন্য ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়েছে। 

অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ আগামী ২ নভেম্বর মঙ্গলবারের নির্বাচনে শাহ শহীদুল হককে ভোট দেয়ার আহ্বান জানানোর পাশাপাশি মূলধারার রাজনীতিতে আরো সক্রিয় হওয়ার ওপর গুরুত্বারোপ করেন। 

কুইন্সের পারসন্স বুলেভার্ডের হিলসাইড এভিনিউতে অবস্থিত মতিন রেষ্টুরেন্টে গত ২১ অক্টোবর সন্ধ্যায় এই ফান্ডরাইজিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে শাহ শহীদুল হক ছাড়াও অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ ও সোসাইটির নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোহাম্মদ আলী, এনওয়াইএস রিপাবলিকান পার্টির অ্যাসেম্বলী ডিষ্ট্রিক্ট-২৪ এর ডিষ্ট্রিক্ট লীডার সাঈদা হোসাইন।

এছাড়া এনওয়াইডিপির অফিসার রাসেক মালিক, সঙ্গীত শিল্পী বাবলী হক, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট সাবরিনা শেখ এবং মিফতাহুল জান্নাতসহ আরও অনেকে বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ