Channel786 is a Community News Network

নিউইয়র্কে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী বাংলা বইমেলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৯, ১২ অক্টোবর ২০২১

নিউইয়র্কে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী বাংলা বইমেলা

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও নিউইয়র্ক বাংলা বইমেলার ৩০ বছর পূর্তিকে সামনে রেখে আগামী ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত ৫ দিনব্যাপী অনুষ্ঠিত হবে নিউইয়র্ক বাংলা বইমেলা। মুক্তধারা ফাউন্ডেশন আয়োজিত ৩০তম এই বইমেলার স্লোগান নির্ধারণ করা হয়েছে ‘বই আমার শক্তি, বই আমার মুক্তি’। 

মেলায় উদ্বোধক হিসেবে কবি আসাদ চৌধুরী এবং প্রধান অতিথি হিসেবে সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ হোসেনকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- একুশের গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী, বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদা।

আরও উপস্থিত থাকবেন জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক কবি মিনার মনসুর ও লেখক আনিসুল হক। লাগর্ডিয়া এয়ারপোর্টের ম্যারিয়াট হোটেলের হলরুমে ২৮ অক্টোবর অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। দর্শক-পাঠকদের সরাসরি অংশগ্রহণে বিকাল ৫টায় শুরু হয়ে রাত ১১টা পর্যন্ত চলবে উদ্বোধনী অনুষ্ঠান। 

মুক্তধারা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বিশ্বজিত সাহা জানান, বইমেলার বাকি ৪ দিন অর্থাৎ ২৯ অক্টোবর থেকে ১ নভেম্বর পর্যন্ত বইমেলা চলবে জ্যাকসন হাইটসের ৭৭ স্ট্রিট ও ৩৭ এভিনিউ কর্নারে অবস্থিত জুইশ সেন্টারে। সময় বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ