Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

গ্লেনডেল ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টের কর্মীদের টিকা গ্রহণ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০:২২, ৪ সেপ্টেম্বর ২০২১

গ্লেনডেল ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টের কর্মীদের টিকা গ্রহণ

রাজ্যের অন্যান্য স্কুল বোর্ডের মত এবার গ্লেনডেল ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টও তাঁর কর্মচারীদেরকে বাধ্যতামূলকভাবে টিকা গ্রহণের আদেশ দিয়েছে। মঙ্গলবারে ডিস্ট্রিক্টটির বোর্ড অফ এডুকেশন একটি প্রস্তাব গ্রহণ করেছে। প্রস্তাবানুযায়ী, গ্লেনডেল ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টের সকল কর্মচারীকে ১ নভেম্বরের মধ্যে বাধ্যতামূলকভাবে টিকা গ্রহণ করতে হবে।

বোর্ড প্রেসিডেন্ট শান্ত সাহাকিয়ান বলেন, ‘ করোনার বিরুদ্ধে সর্বোচ্চ সুরক্ষা একমাত্র টিকাগ্রহণের মাধ্যমে নিশ্চিত করা যায়। সকল কর্মচারীদের বাধ্যতামূলকভাবে টিকাগ্রহণের এই পদক্ষেপ মূলত আমাদের সমাজকে টিকাগ্রহণের পথে নিয়ে যাওয়ার একটি ধাপ। সবাই যদি টিকা গ্রহণ করে তাহলে আমরা সুরক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের তাদের প্রাপ্য শিক্ষা ও শিক্ষাস্থানের সুযোগ দিতে পারব।‘

লস এঞ্জেলেস ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্ট ও লং বিচ ইউনিফাইড স্কুল ডিস্ট্রিক্টও একই পদক্ষেপ নিয়েছে।

গ্লেনডেল ইউনিফাইড সুপারিন্টেডেন্ট ভিভিয়ান একচিয়ান বলেন, ‘যখন থেকে টিকা সহজপ্রাপ্য হয়েছে, তখন থেকে গ্লেনডেল ইউনিফাইড তাঁর কর্মচারী, শিক্ষার্থী ও অন্যান্যদের জন্য টিকা গ্রহণের সুযোগ করে দেওয়ার উদ্দেশ্যে স্বাস্থ্যকর্মীদের পাশাপাশি কাজ করছে। আমি অনেক গর্বিত যে আমাদের এইসকল কার্যক্রমের কারণে আমাদের কর্মচারীদের মধ্যে টিকাগ্রহণের হার অনেকাংশে বৃদ্ধি পেয়েছে।‘

আগস্ট মাসে গ্লেনডেল কমিউনিটি কলেজ বোর্ড অদ ট্রাস্টিজ জানিয়েছে যে অক্টোবর মাস শেষ হওয়ার আগেই সকল শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারীদের বাধ্যতামূলকভাবে টিকার সম্পূর্ণ ডোজ গ্রহণ করতে হবে।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ