Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রুকলিনে বারী হোম কেয়ারের অষ্টম শাখা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৬, ২ সেপ্টেম্বর ২০২১

ব্রুকলিনে বারী হোম কেয়ারের অষ্টম শাখা

নিউইয়র্কে বাঙালী মালিকানায় হোম কেয়ার সেবা প্রদানকারী অন্যতম প্রতিষ্ঠান বারী হোম কেয়ার। আগামী ১৪ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির অষ্টম শাখার উদ্বোধন হতে যাচ্ছে ব্রুকলিনের চার্চ ম্যাকডোনাল্ডে।

বারী হোম কেয়ারের চেয়্যারম্যান মুনমুন হাসিনা বারী জানান, ব্রুকলিনবাসীদের সুবিধার্থেই ব্রুকলিনের প্রাণকেন্দ্র চার্চ ম্যাকডোনাল্ডে খোলা হবে বারী হোম কেয়ারের নতুন শাখা। এখান থেকে ব্রুকলিনে বসবাসকারী প্রবীণ এবং বয়স্কদের হোম কেয়ার সংশ্লিষ্ট সব ধরণের সেবা প্রদান করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বারী হোম কেয়ায়ের সিইও আসেফ বারী সহ কমিউনিটি’র বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।

বারী হোম কেয়ায়ের সিইও আসেফ বারী জানান, নিউইয়র্কে হোম কেয়ার সার্ভিসের জন্য অন্যতম নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বারী হোম কেয়ার দীর্ঘদিন ধরে কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের সেবা দিয়ে আসছে নিষ্ঠা এবং দক্ষতার সাথে।

প্রতিষ্ঠানটি নিউইয়র্ক স্টেটের আইন অনুযায়ী সহজ পদ্ধতিতে হোমকেয়ার সার্ভিস দিয়ে থাকে। দ্রুততার সাথে হোম কেয়ার সেবা চালু করার নিশ্চয়তা দান করে এবং ঘরে বসে উপার্জনে সহায়তা করে।

নিউইয়র্কের জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস, লং আইল্যান্ড, ওজোনপার্কসহ বাফেলোর দুটি শাখায় বারী হোম কেয়ারের কার্যক্রম সাফল্যের সাথে পরিচালিত হচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ