Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলেসে সিংহের থাবা থেকে সন্তানকে রক্ষা করলেন মা!

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৫, ২৯ আগস্ট ২০২১

লস এঞ্জেলেসে সিংহের থাবা থেকে সন্তানকে রক্ষা করলেন মা!

লস এঞ্জেলেসের কালাবাসাসে নিজ বাড়ির আঙ্গিনায় পাহাড়ি সিংহের আক্রমণে আহত হয়েছে ৫ বছর বয়েসী এক শিশু। এই সময় সিংহের থাবা থেকে ছেলেকে রক্ষা করেন মা।

কর্তৃপক্ষ শনিবার (২৮ আগস্ট) এই তথ্য জানিয়ে বলেন, গত সপ্তাহে এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে।

দ্য ক্যালিফোর্নিয়া ডিপার্টমেন্ট অব ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফ এক বিবৃতিতে জানায়, বৃহস্পতিবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে ৬৫ পাউণ্ড ওজনের একটি সিংহ ৫ বছর বয়েসী ওই শিশুর উপর চড়াও হয়। এতে শিশুটির মাথা, ঘাড় এবং হাঁটুর উপরিভাগ জখম হয়।

কর্তৃপক্ষ জানায়, সিংহটিকে উপর্যুপরি আঘাতের মাধ্যমে শিশুটিকে উদ্ধার করে তার মা।

দ্য ক্যালিফোর্নিয়া ডিপার্টমেন্ট অব ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফের ক্যাপ্টেন পেট্রিক ফয় বলেন, 'এই গল্পের আসল নায়ক হলো শিশুটির মা। তিনি বাড়ির ভিতরে ছিলেন এবং ধস্তাধস্তির আওয়াজ শুনে ঘর থেকে বের হোন'।

তিনি বলেন, 'ঘর থেকে বের হয়েই শিশুটির মা সিংহের উপর চড়াও হোন। খালি হাতেই সিংহকে কিল-ঘুষি মারেন। এক পর্যায়ে সিংহটি শিশুটিকে ছেড়ে দেয়'।

পরে তৎক্ষনাৎ শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত।

লস এঞ্জেলেস কাউন্টিতে ২৫ বছরের মধ্যে মানুষের উপর পাহাড়ি সিংহের আক্রমণের ২৫  এটিই প্রথম নিশ্চিত ঘটনা।

কর্তৃপক্ষ ঠিক কোথায় এই ঘটনা ঘটেছে, তা নিশ্চিত না করলেও বিভিন্ন পোস্টের সূত্র ধরে জানা যায়, মালিবু ও কালাবাসাসের মধ্যবর্তী সান্তা মনিকা মাউন্টেনের পাশে এই ঘটনা ঘটে।

পরবর্তীতে ঘটনাস্থলে ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফের কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পান একটি বদরাগী সিংহ ওই বাড়ির আঙ্গিনায় বসে আছে।

পরে সিংহটির আক্রমনাত্মক ব্যবহারের কারণে এবং জনস্বার্থে সিংহটিকে গুলি করে মেরে ফেলা হয়।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ