Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফিলাডেলফিয়ায় বাংলাদেশি হত্যার বিচারের দাবিতে সমাবেশ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৪, ২৯ আগস্ট ২০২১

ফিলাডেলফিয়ায় বাংলাদেশি হত্যার বিচারের দাবিতে সমাবেশ

বাংলাদেশি বংশোদ্ভূত মোয়াজ্জেম হোসেনসহ ২০২১ সালে এ পর্যন্ত পেনসিলভানিয়ার ফিলাডেলফিয়ার হত্যাকারীদের বিচারের দাবিতে ১৬ আগস্ট বাংলাদেশ এডুকেশন অ্যান্ড স্পোর্টস অ্যাসোসিয়েশন অব পেনসিলভানিয়ার (বেসাপ) উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

সমাবেশে অংশগ্রহণ করেন বেসাপ, বিটিএসপি, বিয়ানীবাজার ও হবিগঞ্জ সমিতির সদস্য, জিয়া উদ্দিন আহমেদ, নীনা আহমেদ, ফিলাডেলফিয়া ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিসের লেফটেন্যান্ট ডেনিয়েল ব্রুক, পুলিশের হত্যাকাণ্ড বিভাগের জে ল্যামার এবং পেনসিলভানিয়ায় বসবাসকারী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা।

 

স্থানীয় একটি হল রুমে এই সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিরা তাঁদের বক্তব্যে মোয়াজ্জেম হত্যার বিচারের দাবি করেন। দীর্ঘদিন থেকে যুক্তরাষ্ট্রের রাজনীতিতে সক্রিয় থেকে নীনা আহমেদ মোয়াজ্জেম হত্যার হত্যাকারীদের বিচারের আওতায় আনতে সহযোগিতা করার জন্য সবাই তাঁর প্রশংসা করেন।

আলোচনার একপর্যায়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিসের ডেনিয়েল ব্রুক ও পুলিশের হত্যাকাণ্ড বিভাগের জে ল্যামার।

মোয়াজ্জেম হোসেনের বাবা শামস উদ্দিন শোকাহত হয়ে তাঁর সন্তানের জন্য সবার দোয়া কামনা করেন এবং এই হত্যাকাণ্ডের বিচার দাবি করেন।

সম্প্রতি যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার দক্ষিণ ফিলাডেলফিয়ায় অজ্ঞাত মুখোশধারীর গুলিতে সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোয়াজ্জেম হোসেন সাজু নিহত হন।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ