Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলেসে আবারো রেন্ট রিলিফ প্রোগ্রামের আবেদন শুরু

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৪, ২৮ আগস্ট ২০২১

লস এঞ্জেলেসে আবারো রেন্ট রিলিফ প্রোগ্রামের আবেদন শুরু

লস এঞ্জেলেসে আবার শুরু হতে যাচ্ছে রেন্ট রিলিফ প্রোগ্রাম। লস এঞ্জেলেস কাউন্টি কর্তৃপক্ষ শুক্রবার (২৭ আগস্ট) জানায়, সেপ্টেম্বরের ১ তারিখ থেকে লস এঞ্জেলেসে বসবাসরত পরিবার আবারো রেন্ট রিলিফ প্রোগ্রামের জন্য আবেদন করতে পারবে।

ক্যালিফোর্নিয়া ডিপার্টমেন্ট অব হাউজিং ও দ্য হাউজিং এর অন্যতম মূল একটি প্রোগ্রাম বাসিন্দাদের আবাসন নিশ্চিত করা৷ রেন্ট রিলিফের জন্য বিবেচ্য পরিবারের আবেদন এরা যাচাই-বাছাই করবে।

দ্বিতীয় ধাপের এর রিলিফ ফাণ্ডিং এর সুবিধা প্রদান করতে ২৬০ মিলিয়ন ডলার বরাদ্দ রাখা হয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, আরো বেশি মানুষ যেনো এই প্রোগ্রামের আওতাভুক্ত হতে পারে, তার জন্য এটির কার্যক্রম ও ফাণ্ডিং বাড়ানো হতে পারে।

এদিকে, ক্যালিফোর্নিয়ায় ভাড়াটিয়া উচ্ছেদ নিষেধ আইন সেপ্টেম্বরের ৩০ তারিখ পর্যন্ত বহাল থাকবে। তবে স্থানীয়ভাবে এই আইন আরো অনেকদিন বহাল থাকবে।

সিটি কাউন্সিলম্যান কেভিন ডে লিওন বলেন, 'ভাড়াটিয়া উচ্ছেদ নিষেধ আইনের মেয়াদ এখনই শেষ হচ্ছে নাহ। এটি অন্তত আরো এক বছর বহাল থাকবে। লস এঞ্জেলেসে স্থানীয়ভাব এটি বহাল থাকবে এবং পরে বাতিল করা হবে'।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ