Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পেনসিলভানিয়ায় ৩ দিনব্যাপী ইজতেমা শুরু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:২৯, ২৭ আগস্ট ২০২১

পেনসিলভানিয়ায় ৩ দিনব্যাপী ইজতেমা শুরু

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় ৩ দিনব্যাপী ইজতেমা শুরু হয়েছে আজ শুক্রবার (২৭ আগস্ট) বাদ জুমা। আখেরি মোনাজাতের মধ্য দিয়ে এই আয়োজন শেষ হবে আগামী ২৯ আগস্ট দুপুরে। পেনসিলভানিয়ার ফনিক্স শহরের ফিলি এক্সপো সেন্টারে সম্পন্ন হবে এই ইজতেমা।  

এবারের ইজতেমায় নিউইয়র্ক, বাফেলো, বোস্টন, আলবানি, ব্রঙ্কস, ম্যানহাটান, লং আইল্যান্ড, ব্রুকলিন, কুইন্স, ফিলাডেলফিয়া, ওয়াশিংটন ডিসি, নিউজার্সি, কানেকটিকাট, ম্যাসাচুসেটস, ভার্জিনিয়া, রোড আইল্যান্ড, মিশিগান, ম্যারিল্যান্ড, নর্থ ক্যারোলিনা, শিকাগো, ডেলাওয়ার থেকে কয়েক হাজার মুসল্লি অংশ নিয়েছেন।

নিউইয়র্ক থেকে এবার ইজতেমায় অংশ নিয়েছেন মুফতি নোমান কাশেমি। চ্যানেল ৭৮৬-কে তিনি বলেন, এবার বাংলাদেশ থেকে অতিথি হিসেবে ইজতেমায় এসেছেন মুফতি নজরুল ইসলাম কাশেমি। এছাড়া আরও কয়েকজন মুরব্বির অংশ নেওয়ার কথা রয়েছে।  

তিনি আরও বলেন, নিউইয়র্ক থেকেও অনেক ওলামায়ে কেরাম অংশ নিয়েছেন এবারের ইজতেমায়। এর মধ্যে আছেন- মুফতি জামাল উদ্দিন, মুফতি মুহিব্বুর রহমান, মুফতি রুহুল আমিনসহ আরও অনেকে। আশাকরি, বাংলাদেশের মতো আমেরিকায়ও ধীরে ধীরে আরও অনেক বড় হবে এই আয়োজন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ