Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিশেষ মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন দিমা নেফারতিতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৭, ২৬ আগস্ট ২০২১

বিশেষ মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন দিমা নেফারতিতি

অ্যাওয়ার্ড গ্রহণ করছেন দিমা নেফারতিতি

নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ, টাইম টেলিভিশনের নিউজ প্রেজেন্টার দিমা নেফারতিতি বিশেষ মিডিয়া অ্যাওয়ার্ড লাভ করেছেন। সম্প্রতি আহমেদ হোসেন সিক্সটিন ড্রিম ফাউন্ডেশন কর্তৃক এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। সংগঠনের সভাপতি আলী হোসেন তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

আহমেদ হোসেন সিক্সটিন ড্রিম ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে সম্প্রতি। এই উপলক্ষে গুণীজন সম্মাননার প্রদানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, লেখক, সাংবাদিক, শিল্পী ও কমিউনিটির স্বনামধন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

সেই অনুষ্ঠানেই অন্যান্যদের পাশাপাশি মিডিয়া ব্যক্তিত্ব, টিভি নিউজ প্রেজেন্টার এবং ডকুমেন্টারি ফিল্ম মেকার দিমা নেফারতিতিকে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।
 
উল্লেখ্য, আহমেদ হোসেন সিক্সটিন ড্রিম ফাউন্ডেশন প্রতিষ্ঠা লাভ করেছে ২০১৫ সালে। গত প্রায় সাত বছর ধরে দেশে এবং প্রবাসে বাঙালি সংস্কৃতির বিকাশ, সুবিধাবঞ্চিত শিশুদের জীবনমান উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, গুনীজন সংবর্ধনাসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে কাজ করছে সংগঠনটি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ