Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউজার্সিস্থ সুনামগঞ্জ জনকল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৮, ২৫ আগস্ট ২০২১

নিউজার্সিস্থ সুনামগঞ্জ জনকল্যাণ সমিতির নতুন কমিটির অভিষেক

নিউজার্সিস্থ সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকার নব নির্বাচিত কমিটির অভিষেক ও ১২ বছর পূর্তি অনুষ্ঠিত হয়েছে গত ২২ আগস্ট। প্যাটারসন সিটির বেঙ্গল ইন্সুরেন্সের হল রুমে এই বর্ণিল অভিষেক অনুষ্ঠান হয়। অনুষ্ঠানজুড়ে ছিল  নতুন কমিটির শপথ, আলোচনা এবং ১২ বছর পূর্তি উপলক্ষে কেককাটা।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সমিতির উপদেষ্ঠা মোশাররফ আলম ও ডাক্তার আকামত আলী তালুকদার। বিশেষ অতিথি ছিলেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সভাপতি আজমল আলী, সহসভাপতি  আব্দুল হামিদ, মিনা আবেদিন, সাধারণ সম্পাদক সাংবাদিক বিশ্বজিৎ দে বাবলু, নিউউজার্সি স্টেট বিএনপি সভাপতি সৈয়দ জুবায়ের আলী, নারী নেত্রী হাসিনা পাঠান, আওয়ামী লীগ নেতা এনায়েত করিম খোকা।

অনুষ্ঠানে  সুনামগঞ্জ জেলা জনকল্যাণ সমিতি আমেরিকার পক্ষ থেকে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি সমির উদ্দীন মাস্টার, সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহসভাপতি রেজাউল করিম চৌধুরী, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সাঈদ উর রহমান, সহ সাধারণ সম্পাদক হেলেনা আলী, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আইনবিষয়ক সম্পাদক এডভোকেট এবিএম জাফরান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সমাজ কল্যাণ সম্পাদক শাহাব উদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান জায়েদুল ইসলাম চৌধুরী, প্রচার সম্পাদক মাসুদ চৌধুরী, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক এডভোকেট হাফিজুর রহমানসহ সমিতির বর্তমান ও সাবেক কার্যকরী কমিটির সদস্য ও উপেদেষ্টামন্ডলী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ