Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১০:২২, ২৪ আগস্ট ২০২১

আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল ২১ আগস্ট শনিবার সন্ধ্যায় টারজানার শালিমার রেস্টুরেন্টে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার সভাপতি তৌফিক ছোলেমান খান তুহিন। পরিচালনা করেন সহ-সাধারণ সম্পাদক জামিউল ইসলাম বেলাল ও সাংগঠনিক সম্পাদক জামাল হোসাইন। দোয়া পরিচালনা করেন সহসভাপতি মৌলানা জাকির ওসকরনী।


বক্তব্য রাখেন, ব্যাসের প্রেসিডেন্ট সাইদুল হক সেন্টু, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ক্যালিফোর্নিয়া শাখার সহ-সভাপতি ফয়জু সোবাহান, সিদ্দিকুর রহমান সিদ্দিক, সাধারণ সম্পাদক জহির উদ্দিন পান্না, সাবেক প্রেসিডেন্ট মোফাজ্জল হোসেন মফু, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ ক্যালিফোনিয়া শাখার  সভাপতি  নজরুল আলম, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রানা হাসান, আনন্দ মেলা কমিটির  প্রেসিডেন্ট  মোহাম্মদ আলী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সদস্য আবুল হাসনাত রায়হান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ,ক্যালিফোর্নিয়া শাখার সাংস্কৃতিক সম্পাদক হানিফ সিদ্দিকী।

অনুষ্ঠানে বক্তারা জাতীয় শোক দিবসে ১৯৭৫ সালের  ১৫ আগস্ট দুষ্কৃতিকারীদের হাতে শাহাদাত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। বক্তারা এই হত্যাকাণ্ডের বিচারের জন্য বর্তমান প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সাথে এখনও বিদেশে থাকা বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে নিয়ে ফাঁসি কার্যকরের দাবি জানান। এজন্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ সব ধরণের সহযোগিতা দিতে প্রস্তুত রয়েছে বলে জানান তারা।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ