Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

৩-৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে হবে ৩৫তম ফোবানা কনভেনশন 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৪, ২২ আগস্ট ২০২১

৩-৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে হবে ৩৫তম ফোবানা কনভেনশন 

এবারের ৩৫তম ফোবানা কনভেনশন ওয়াশিংটনে অনুষ্ঠিত হবে আগামী ৩, ৪ ও ৫ সেপ্টেম্বর। গতকাল ২১ আগস্ট দুপুরে জ্যাকসন হাইটসের খাবার বাড়ি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান ফোবানা স্টিয়ারিং কমিটি। এ সময় আয়োজকদের পক্ষ থেকে লিখিত বক্তব্য দেন হোস্ট কমিটির কনভেনর শরাফত হোসেন বাবু।

সংবাদ সম্মেলন পরিচালনা করেন মেম্বার সেক্রেটারি (হোস্ট কমিটি) কবিরুল ইসলাম। শুরুতেই মহামারী করোনায় মারা যাওয়া মানুষের আত্মার শান্তি কামনা করা হয়। পরে ৩ দিনের কনভেনশনের সব পরিকল্পনা কিছু তুলে ধরা হয়েছে।

স্টিয়ারিং কমিটির পক্ষ থেকে জানানো হয়, ৩ দিনের আয়োজনে হবে বাংলাদেশ-আমেরিকা তথা দুই সংস্কৃতি তুলে ধরার এক উৎকৃষ্ট প্লাটফর্ম। বাংলাদেশের স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জন্মশত বার্ষিকী, দুই দেশের ব্যবসায়ীদের সম্মিলন, সেমিনার ও বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে কনভেনশনকে প্রানবন্ত করার সকল ব্যবস্থা নেয়া হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

লিখিত বক্তব্য শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন স্টিয়ারিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: আলী ইমাম শিকদার। উপস্থিত ছিলেন প্রখ্যাত শিল্পী বেবি নাজনীন, করিম চৌধুরী, শাহ নেওয়াজ, লস্কর আহমেদ, মো. ফারুক, অভিনেতা আহমেদ শরীফসহ অন্যান্যরা।

পরে উপস্থিত সবার মাঝে দুপুরের খাবার পরিবেশন করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ