Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নিউইয়র্কের ব্রঙ্কসে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৫, ২০ আগস্ট ২০২১

আপডেট: ২০:৩৪, ২২ আগস্ট ২০২১

নিউইয়র্কের ব্রঙ্কসে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা

নিউইয়র্কের ব্রঙ্কসে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ধারাবাহিকভাবে মোট তিনটি রাউন্ড শেষে প্রতিযোগিতাটির ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৪ সেপ্টেম্বর। প্রথম পুরস্কার হিসেবে রয়েছে ল্যাপটপ, দ্বিতীয় পুরস্কার আইপ্যাড, তৃতীয় পুরস্কার ট্যাবলেট। এছাড়া ফাইনালে অংশ নেওয়া সব প্রতিযোগির জন্য রয়েছে বিশেষ পুরস্কার।

প্রতিযোগিতাটিতে গ্রুপ এ হিসেবে অংশ নিতে পারবে ৫-১০ বছর বয়সী ছেলেমেয়েরা। গ্রুপ বি-এর বয়সসীমা ১১-১৫ বছরের ছেলেমেয়ে। গ্রুপ সি-এর বয়সসীমা ১৬-২০ বছর, এই গ্রুপে শুধু ছেলেরাই অংশ নিতে পারবেন। প্রথম রাউন্ডে অংশ নিতে হলে আগামী ২৬ আগস্টের মধ্যে ২-৩ মিনিটের কোরআন তেলাওয়াতের একটি ভিডিও পাঠাতে হবে- [email protected]

বিচারকরা এসব ভিডিও থেকে দ্বিতীয় রাউন্ডের জন্য প্রতিযোগিদের বাছাই করবেন। এরপর দ্বিতীয় রাউন্ড অনুষ্ঠিত হবে আগামী ২৮ আগস্ট। এরপর সশরীরে প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৪ সেপ্টেম্বর। স্থান- পার্কচেস্টার ইসলামিক সেন্টার, ১৩৭৫ ভার্জিনিয়া এভিনিউ (দ্বিতীয় তলা), ব্রঙ্কস, নিউইয়র্ক।

অনুষ্ঠানটির স্পন্সর হিসেবে রয়েছে- খলিল বিরিয়ানী, এসেনশিয়াল হোম কেয়ার, প্রতিদিন ফ্যাশন, তিতাশ মাল্টি সার্ভিস লিমিটেডসহ আরও বেশ কিছু প্রতিষ্ঠান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ