Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাবুনগরীর ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৯, ১৯ আগস্ট ২০২১

বাবুনগরীর ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করা হয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে। সভাপতি মুফতি লুৎফুর রহমান কাসেমী, সেক্রেটারি হাফেজ মাওলানা শিহাব উদ্দীন ও সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলামের পক্ষ থেকে এই শোক বার্তা প্রকাশ করা হয়েছে।

শোক বর্তায় যুক্তরাষ্ট্র শাখার দায়িত্বশীলরা বলেন, মরহুম আল্লামা বাবুনগরী (রহ.) হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর এবং হাটহাজারী মাদরাসার প্রধান শাইখুল হাদিস ও শিক্ষাসচিবের দায়িত্ব পালন করে যাচ্ছিলেন।

আজ তিনি আমাদের ছেড়ে চলে গেলেন। (ইন্নালিল্লাহি ও ইন্নাইলাইহি রাজিউন)। বিশ্ববরেণ্য এই মনীষীর তিরোধানে বাংলার ইসলাম ও মুসলমাদের মধ্যে অপূরণীয় শূণ্যতা তৈরি হয়েছে।

নেতৃবৃন্দ সর্ব মহলের কাছে দোয়া চেয়ে বলেছেন, আল্লাহ তায়ালা তার দ্বীনের খাদেমকে জান্নাতুল ফেরদাউসের সুউচ্চ মাক্বাম দান করুন এবং যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা কাটিয়ে ওঠার তাওফিক দান করুন। আমিন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ