Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সমগ্র বাংলাদেশ একটি কারাগারে পরিণত হয়েছে: বেবি নাজনীন

আমেরিকা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৪, ১৮ আগস্ট ২০২১

সমগ্র বাংলাদেশ একটি কারাগারে পরিণত হয়েছে: বেবি নাজনীন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির সহ আন্তর্জাতিক সম্পাদক বেবি নাজনীন বলেছেন, শুধু সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াই কারাবন্দি নন, সমগ্র বাংলাদেশ একটি কারাগারে পরিণত হয়েছে। দেশের গণতন্ত্র বিপন্ন হয়ে পড়েছে।

এই অবস্থা থেকে উত্তরণের জন্য কঠোর আন্দোলনের বিকল্প নাই।

 

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ৭৬ তম জন্মবার্ষিকী ও প্রয়াত আরাফাত রহমান কোকোর ৫২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন এই বিএনপি নেত্রী। তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশে বহুদলীয় গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

যুক্তরাষ্ট্র বিএনপির স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের আহবায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সূবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন।

বক্তৃতা করেন বিএনপি নেতা কামাল সাঈদ মোহন, সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীসহ অন্যরা।

পরে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব মাওলানা মোহাম্মদ জাফর বেগ।

এছাড়া জন্মদিনের কেক কেটে সবার মাঝে বিতরণ করা হয়।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ