Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

খুনি রাশেদের বাড়ির সামনে ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৭, ১৭ আগস্ট ২০২১

আপডেট: ২২:০৯, ১৭ আগস্ট ২০২১

খুনি রাশেদের বাড়ির সামনে ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের বিক্ষোভ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি রাশেদ চৌধুরীর উত্তর ক্যালিফোর্নিয়ার বাসার সামনে বিক্ষোভ করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগ, উত্তর ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগ এবং ইউএসএ আওয়ামী লীগের উদ্যোগে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধুর সহোদর শেখ আবু নাসেরের কন্যা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো বোন শেখ মিনা, ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের জেনারেল সেক্রেটারি ডা. রাবিউল আলম।

আরও উপস্থিত ছিলেন- ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের প্রবাসী কল্যাণ সম্পাদক ফাযলে আজিম ঈমন, উত্তর ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে কাওসার জামাল এবং রাজ হামিদ, উত্তর ক্যালিফোর্নিয়া বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে অবসরপ্রাপ্ত মেজর দস্তগীর নাউওাজ এবং সেলিনা ইয়াসমিন, শেখ মিনার কন্যা অঞ্জনা কবির, আরাফাত হোসেনসহ আরও অনেকে।

জানা যায়, ওয়ালনাট ক্রিকের নির্জন সরু একমুখী ঢালু রাস্তার উপর অবস্থিত বাসাটি খুনি রাশেদ চৌধুরীর ছেলে রুপম চৌধুরীর নামে কেনা হলেও গত জুলাই মাস থেকে এখানেই অবস্থান করছেন ঘাতক রাশেদ চৌধুরী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ