Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফোবানার শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪০, ১৭ আগস্ট ২০২১

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফোবানার শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন ফোবানার নির্বাহী চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী এবং আসন্ন ৩৫তম ফোবানার হোস্ট কমিটির মেম্বার সেক্রেটারি শিব্বির আহমেদ।

১৪ আগস্ট রাতে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে সংক্ষিপ্ত এই অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ফোবানা চেয়ারম্যান জাকারিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতির নেতা ছিলেন না, তিনি সারাবিশ্বের বঞ্ছিত লাঞ্ছিত মানুষের মুক্তির মহানায়ক।

‘সময়ের পরিক্রমায় তা উদ্ভাসিত হয়েছে। এমন এক মহানায়কের জীবন-ইতিহাসই হচ্ছে বাঙালির ইতিহাস-এই পরম সত্য প্রবাস-প্রজন্মকেও যথাযথভাবে অবহিত করতে হবে।’ বলেন ফোবানা চেয়ারম্যান। 

হোস্ট কমিটির সদস্য সচিব, লেখক ও সাংবাদিক শিব্বির আহমেদ সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়ে বলেন, বাংলাদেশে গেলেই টুঙ্গিপাড়ায় যাবেন। ঘুমিয়ে থাকা জনকের প্রতি শ্রদ্ধা জানাবেন। তাহলে দেশমাতৃকার প্রতি গভীর মমত্ববোধ আরো জাগ্রত হবে সকল কাজে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ