Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

দারুল উলুম নিউজার্সির গ্রাজুয়েশন জলসা ২১ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৬, ১৭ আগস্ট ২০২১

আপডেট: ২২:০৮, ১৭ আগস্ট ২০২১

দারুল উলুম নিউজার্সির গ্রাজুয়েশন জলসা ২১ আগস্ট

দারুল উলুম নিউজার্সির উদ্যোগে ৮ম বার্ষিক গ্রাজুয়েশন জলসার আয়োজন করা হয়েছে। আগামী ২১ আগস্ট শনিবার বাদ আছর (৬টা) থেকে এশা (৯টা ৪৫ মিনিট) পর্যন্ত এটি অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মদিনা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও মসজিদে নববির বর্তমান শিক্ষক ড. ইয়াকুব আল দেহলভী।

নিউজার্সির প্যাটারসনের ৮৬ মেরিয়ন স্ট্রিটে অবস্থিত দারুল উলুম নিউজার্সিতে এই আয়োজন সম্পন্ন হবে। উপস্থিত সবার জন্য রাতের খাবার পরিবেশন করা হবে। আয়োজন সম্পর্কে যে কোনো তথ্য জানতে- মুফতি শিব্বির রাজ্জাক: ৮৬২-২৬৪-৩৬৩৩ এবং মুফতি ফাতেহুল ইসলাম: ৩৪৭-৯৮১-৮৫৪৩।

এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে থাকবেন- দারুল উলুম দেওবন্দের সাবেক শিক্ষক মাওলানা আব্দুল্লাহ সালিম, শিকাগোর ইনস্টিটিউট অব ইসলামিক এডুকেশনের সিনিয়র শিক্ষক মাওলানা ওবায়দুল্লাহ সালিম, মদিনা একাডেমি নিউইয়র্কের প্রতিষ্ঠাতা মাওলানা মুহিবুর রহমান এবং ঢাকার মারকাজুল হানাফি-এর মুহতামিম নোমান কাসেমী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ