Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টাইমস স্কয়ারের বিলবোর্ডে বিশ্ববাসী দেখছে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:৩০, ১৫ আগস্ট ২০২১

আপডেট: ১৮:৩৭, ১৫ আগস্ট ২০২১

টাইমস স্কয়ারের বিলবোর্ডে বিশ্ববাসী দেখছে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম

আজ ১৫ আগস্ট। বাংলাদেশ তো বটেই, পৃথিবীর সকল প্রান্তের বাঙালিরা পালন করছেন জাতীয় শোক দিবস। সেই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম দেখানো হচ্ছে টাইমস স্কয়ারের আইকনিক বিলবোর্ডে।

আয়োজনটি করেছে নিউইয়র্কভিত্তিক বিজ্ঞাপনী সংস্থা এনওয়াই ড্রিমস প্রোডাকশন ।

এমন আয়োজনের উদ্যোক্তা ফাহিম ফিরোজ বলেন, ১৪ আগস্ট দিবাগত রাত ১২টা থেকে শুরু হয়েছে এই প্রদর্শনী। ছোট ছোট বিরতি দিয়ে আগামী ২৪ ঘণ্টা দেখানো হবে জাতির পিতার আন্দোলন-সংগ্রামের নানা দিক।

তিনি আরও বলেন, বিলবোর্ডজুড়ে দেখা যাবে জাতির জনকের ছবি। প্রতি ২ মিনিটে ১৫ সেকেন্ড করে পুরো বিলবোর্ডে এই প্রদর্শনী চলবে ৭২০ বার। প্রদর্শনীতে প্রাধান্য পেয়েছে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের অংশবিশেষসহ স্মরণীয় কিছু ছবি ও ক্যাপশন।

বিশ্বের মানুষের সামনে বঙ্গবন্ধুকে উপস্থাপনের এই মাহেন্দ্রক্ষণে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. শহিদুল ইসলাম। জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী মিশনের রাষ্ট্রদূত রাবাব ফাতেমা। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা-কর্মী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কর্মীসহ অসংখ্য প্রবাসী বাঙালি এই শোক যাপনে উপস্থিত ছিলেন।

প্রতিদিন বিভিন্ন দেশের লাখো মানুষ জড়ো হয় টাইমস স্কয়ারে। ১৫ আগস্ট জাতির পিতার শাহাদতবার্ষিকীর এই দিনটিতে বিশ্ববাসীর সামনে তার আত্মত্যাগ ও বীরত্বগাথা তুলে ধরা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ