Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্মার্ট টেকের নৌভ্রমণ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২০:৫৪, ১৪ আগস্ট ২০২১

স্মার্ট টেকের নৌভ্রমণ

গত ৮ আগস্ট স্মার্ট টেকের উদ্যোগে এক আনন্দমুখর রিভার ক্রুজ অনুষ্ঠিত হয় ইস্ট রিভারের বুকে। করোনার প্রকোপে বিপর্যস্ত প্রবাসীরা দারুণভাবে উপভোগ করেছেন দিনব্যাপী এই নৌভ্রমণ। নিউইয়র্কের খ্যাতনামা আইটি প্রতিষ্ঠান স্মার্ট টেক আয়োজিত এই নৌভ্রমণে অংশ নিয়েছিলেন প্রতিষ্ঠানটির প্রায় আড়াইশো ছাত্র-ছাত্রী এবং তাদের পরিবার-পরিজন।

আয়োজনটির সার্বিক তত্ত্বাবধানে ছিল টিভি চ্যানেল এনটিভি ইউএসএ।
এদিন সকালে ওয়ার্লড ফেয়ার মেরিনা থেকে যাত্রা শুরু করে ইস্ট রিভার তীরবর্তী বিভিন্ন দর্শনীয় স্থান হয়ে ফিরে আসেন ভ্রমণকারীরা। দিনব্যাপী এই নৌভ্রমণের অনুষ্ঠানমালায় ছিল জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা, র‌্যাফেল ড্র ও অন্যান্য আয়োজন।


নৌভ্রমণে অংশ নেয়ার জন্য স্মার্ট টেকের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয় এবং ভবিষ্যতেও এ ধরনের আয়োজনের আশ্বাস ব্যক্ত করা হয়।
প্রতিষ্ঠানের সিইও সারোয়ার আহমদ বলেন, করোনার কারণে সব কিছুতে স্থবিরতা সৃষ্টি হলেও আইটি জবের ক্ষেত্রে এই মুহূর্তে যুক্তরাষ্ট্রের বাজার খুবই ভাল। তিনি বলেন, তাদের ঐকান্তিক প্রয়াসে গত দুই বছরে শতাধিক ছাত্র-ছাত্রী বিভিন্ন বড় প্রতিষ্ঠানে চাকরি পেয়েছে। তিনি বলেন, অড জবের পরিবর্তে মাত্র চার মাসের কোর্স সম্পন্ন করে এই চাকরিতে আশি হাজার থেকে দেড় লাখ ডলার রোজগার করা যায় খুব সহজেই।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ