Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

টাইমস স্কয়ারের বিলবোর্ডে বঙ্গবন্ধু, আয়োজনে যা থাকছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৬, ১৩ আগস্ট ২০২১

টাইমস স্কয়ারের বিলবোর্ডে বঙ্গবন্ধু, আয়োজনে যা থাকছে

এক অসাধারণ আয়োজনের সাক্ষী হতে যাচ্ছে নিয়ইয়র্কবাসী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্ম দেখানো হবে নিউইয়র্কের ম্যানহাটনের টাইমস স্কয়ারের আইকনিক বিলবোর্ডটিতে। বিজ্ঞাপনী সংস্থা এনওয়াই ড্রিমস প্রোডাকশন এই আয়োজন করেছে।

১৫ আগস্ট রাত ১২টা থেকে শুরু করে পরদিন রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত ২৪ ঘন্টায় প্রতি ২ মিনিটে ১৫ সেকেণ্ড করে পুরো বিলবোর্ডজুড়ে এই প্রদর্শনী চলবে। যার দৈর্ঘ্য হবে ৭২০ বারে মোট তিন ঘন্টা। একইসাথে ১৫ আগস্ট বিকেল ৬টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত  চলবে দোয়া-মোনাজাত।

প্রদর্শনীতে প্রাধান্য পাবে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের অংশবিশেষসহ স্মরণীয় কিছু ছবি ও ক্যাপশন। এ বিষয়ে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার ফাহিম ফিরোজ।

আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে- বাংলাদেশ ফাইন্যান্স এবং আনোয়ার গ্রুপ। প্লাটিনাম স্পন্সর এক্সিম ব্যাংক। মিডিয়া পার্টনার চ্যানেল আই। বিশেষ সহযোগিতায় রয়েছে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়। সহযোগিতায় থাকবে এনআরবি কানেক্ট।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ