Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মজুমদার ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল সাপ্লাই ২৯ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৩, ১৩ আগস্ট ২০২১

মজুমদার ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল সাপ্লাই ২৯ আগস্ট

মজুমদার ফাউন্ডেশনের উদ্যোগে পঞ্চম বার্ষিক স্কুল সাপ্লাইয়ের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে নিউইয়র্কের বিভিন্ন স্কুলে অধ্যয়নরত শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা সরঞ্জাম বিতরণ করা হবে। এই কর্মসূচি অনুষ্ঠিত হবে আগামী ২৯ আগস্ট।

ওই দিন বিকেলে ব্রঙ্কসের পার্কচেস্টার সাবওয়ের কাছে হোয়াইট প্লেনস রোড ও ওয়েস্টচেস্টার অ্যাভিনিউর আতাউল চৌধুরী তুষারের মেডিকেল অফিসের সামনের পার্কিং লটে এই শিক্ষা সরঞ্জাম বিতরণ করবে সংগঠনটি। 

এছাড়া মজুমদার ফাউন্ডেশনের পঞ্চম বার্ষিক শিক্ষা সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে কৃতি ছাত্র-ছাত্রী ও কমিউনিটি নেতৃবৃন্দকেও সম্মাননা জানানো হবে। একই অনুষ্ঠানে বিনামূল্যে খাদ্য সামগ্রীও বিতরণ করা হবে। 

এ প্রসঙ্গে মোহাম্মদ এন মজুমদার বলেন, মজুমদার ফাউন্ডেশন ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করলেও প্রতিষ্ঠানটি ২০০৫ সাল থেকেই নানাভাবে কমিউনিটির সেবা দিয়ে আসছে। প্রতিষ্ঠানটির কার্যক্রমের মধ্যে স্বল্প আয়ের লোকদের সিটি হাউজিং প্রাপ্তিতে সহায়তা, শিক্ষা, স্বাস্থ্য সেবা ও হেইট ক্রাইম ভিকটিমদের সহায়তা প্রদান অন্যতম।

তিনি আরও বলেন, প্রবাসী বাংলাদেশি নতুন প্রজন্মকে শিক্ষায় উৎসাহ দেওয়ার জন্য নতুন শিক্ষাবর্ষ শুরু হওয়ার আগেই বিনামূল্যে শিক্ষা সরঞ্জাম বিতরণ করা হচ্ছে। এবার এক হাজার শিক্ষার্থীর মাঝে এসব শিক্ষা সরঞ্জাম বিতরণ করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ