Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চাটখিল উপজেলা সোসাইটির বনভোজন ১৭ আগস্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২০, ১০ আগস্ট ২০২১

আপডেট: ০০:১৮, ১২ আগস্ট ২০২১

চাটখিল উপজেলা সোসাইটির বনভোজন ১৭ আগস্ট

চাটখিল উপজেলা সোসাইটি ইউএসএ-এর উদ্যোগে বনভোজন ও আনন্দমেলা-২০২১ অনুষ্ঠিত হবে। আগামী ১৭ আগস্ট সকাল ১০টায় ক্রোটন পয়েন্ট পার্কের ১ নম্বর প্যাভিলিয়নে অনুষ্ঠিত হবে এই আনন্দমেলা। করোনার কারণে দীর্ঘ সময় বিচ্ছিন্ন থাকার পর এই বনভোজনের মধ্য দিয়ে মিলিত হতে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত চাটখিল উপজেলাবাসী।

এই আয়োজনের মূল আকর্ষণ হিসেবে থাকছে র‌্যাফেল ড্র। কারণ এর প্রথম পুরস্কার হচ্ছে নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক রিটার্ন এয়ার টিকিট। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে মোবাইল ফোন, তৃতীয় পুরস্কার ল্যাপটপ, চতুর্থ পুরস্কার আইপ্যাড এবং পঞ্চম পুরস্কার হিসেবে থাকছে ব্লেন্ডার মেশিন।

চাটখিলবাসীর এই আনন্দমেলায় উপস্থিত থাকতে আহ্বান জানিয়েছেন আহ্বায়ক জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক রিয়াজ চৌধুরী, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন বাঙালি, সদস্য সচিব নুর আলম সেলিম, যুগ্ম সদস্য সচিব হেলাল উদ্দিন, যুগ্ম সদস্য সচিব বারাকাত শিউল এবং যুগ্ম সদস্য সচিব বিকাশ দে ভুট্টু।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ