Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পার্কচেস্টার জামে মসজিদে ডারমট শিয়ার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৭, ৮ আগস্ট ২০২১

আপডেট: ০০:১৪, ৯ আগস্ট ২০২১

পার্কচেস্টার জামে মসজিদে ডারমট শিয়ার মতবিনিময়

নিউইয়র্ক সিটির পুলিশ কমিশনার ডারমট শিয়ার সঙ্গে একটি মতবিনিময় সভার আয়োজন করেছে ব্রঙ্কসের পার্কচেষ্টার জামে মসজিদ। গত ৬ আগষ্ট জুমার নামাজের পর মসজিদটি পরিদর্শন শেষে মুসলিম ধর্মীয় ও কমিউনিটি নেতাদের সঙ্গে গুরুত্বপূর্ণ এই মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

মতবিনিময় সভায় বর্ণবৈষম্য হামলা, চুরি, ডাকাতি, ছিনতাই সহ যেকোন অপরাধমূলক কর্মকান্ড বন্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃঢ় অঙ্গীকারের কথা ব্যক্ত করেন নিউইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের এই পুলিশ কমিশনার। জনসাধারণের নিরাপত্তার বিষয়টির ওপর গুরুত্বারোপ করে যে কোনো ক্রাইম ঘটার সঙ্গে সঙ্গেই ৯১১-এ কল করে পুলিশকে প্রকৃত ঘটনা জানানোর পরামর্শ দেন তিনি।

পার্কচেস্টার জামে মসজিদের সভাপতি জয়নাল আবেদীন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নুরুল আহিয়ার পরিচালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা জুবায়ের রশীদ। স্বাগত বক্তব্য রাখেন মসজিদের উপদেষ্টা মূলধারার রাজনীতিক আব্দুস শহীদ।

এসময় আরো বক্তব্য রাখেন- আসন্ন নিউইয়র্ক সিটির নির্বাচনে ডেমোক্রেট দলীয় ব্রঙ্কস বরো প্রেসিডেন্ট প্রার্থী কাউন্সিলওমেন ভেনেসা গিবসন, নিউইয়র্ক সিটি পুলিশ ডিপার্টমেন্টের ব্রঙ্কস বরো পুলিশ চীফ ল্যারি, ৪৩ পুলিশ প্রিসেনক্টের কমান্ডিং অফিসার কিয়ান র্যালি, মুসলিম ইমিগ্র্যান্ড ফর জাস্টিসের সিনিয়র কমিউনিটি লিডার মোহাম্মেদ নাবি, পার্কচেষ্টার জামে মসজিদের সাবেক সভাপতি ফখরুল ইসলাম, ধর্মীয় নেতা আহমেদ দিয়ালো, কমিউনিটি এক্টিভিস্ট আরশাদ আলী বাবুল প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ