Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মাদানী একাডেমির উদ্যোগে মাওলানা রফিক আহমদের মায়ের জন্য দোয়া-মাহফিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২১, ৫ আগস্ট ২০২১

আপডেট: ১৪:০০, ৭ আগস্ট ২০২১

মাদানী একাডেমির উদ্যোগে মাওলানা রফিক আহমদের মায়ের জন্য দোয়া-মাহফিল

কমিউনিটির পরিচিত মুখ, ইউনাইটেড ইমাম-উলামা কাউন্সিলের প্রেসিডেন্ট এবং আসসাফা ইসলামিক সেন্টারের খতিব ও ইমাম মাওলানা রফিক আহমদ রেফাহীর মরহুম মাতাসহ অন্যান্য মরহুমের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মাদানী একাডেমি অব ইউএসএ-এর উদ্যোগে গতকাল বুধবার রাতে (৪ আগস্ট) মাওলানা রফিক আহমদ রেফাহীর নিজ বাসভবনে এই মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিশেষ এই দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুফতি মুহাম্মদ জামাল উদ্দিন, অধ্যাপক মাওলানা মুহিবুর রহমান, মাওলানা আজিজুর রহমান, মাওলানা আজির উদ্দিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- মাওলানা জাকারিয়া মাহমুদ, মাওলানা মুহাম্মদ আসাদ, মাওলানা আব্দুল হালিম, মাওলানা শাহেদ, হাফেজ আতাউর রহমান, মাওলানা মাহমুদুর রহমান, কারী আবু তাহের, মাওলানা আশরাফ, মাওলানা রশিদ জামিল, মাওলানা আনাস উদ্দিন ।

দোয়া-মাহফিলটিতে যুক্ত হয়েছিলেন- মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ, মাওলানা আবদুল মুকিত, মুফতি মোহাম্মদ ঈসমাইল, হাফেজ তাজুল ইসলাম, মাওলানা জুনেদ, হাফেজ জুলফিকল, মাওলানা সুন্নাতুর রহমান, হাফেজ বুরহান, মুফতি নুমান, মাওলানা নোমান কাসেমী, হাফেজ মামুন, মাও আমান আহমদ, মুফতি মুজিবুর রহমান, মাও আবুল খয়ের, কারী নজরুল ইসলাম, কারী রাফি আহমদ, হাফেজ রাইহান, হাফেজ তাজুল ইসলাম, হাফেজ আরইয়ান আহমেদ, মাওলানা আব্দুল হালিমসহ আরও অনেকে।

উল্লেখ্য, মাওলানা রফিক আহমদ রেফাহী ইউনাইটেড ইমাম ও উলামা কাউন্সিলের প্রেসিডেন্ট এবং বাংলাদেশী আমেরিকান কমিউনিটির ইমামদের সুপরিচিত নেতা । ইমামদের দায়িত্ব নিয়ে নসিহত করেন মুফতি জামালুদ্দীন ও দোয়া মুনাজাত করেন অধ্যাপক মাওলানা মুহিবুর রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ