Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশি আমেরিকান সোসাইটির উদ্যোগে ‘মিট অ্যান্ড গ্রিট’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২০, ৪ আগস্ট ২০২১

আপডেট: ০০:০০, ৫ আগস্ট ২০২১

বাংলাদেশি আমেরিকান সোসাইটির উদ্যোগে ‘মিট অ্যান্ড গ্রিট’

বাংলাদেশি আমেরিকান সোসাইটির মিট অ্যান্ড গ্রিট ১৪ আগস্ট

বাংলাদেশি আমেরিকান সোসাইটির উদ্যোগে ‘মিট অ্যান্ড গ্রিট’-এর আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবরা বৃহৎ পরিসরে গেট টুগেদারে মিলিত হবেন। আগামী ১৪ আগস্ট বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এটি অনুষ্ঠিত হবে বেলমন্ট লেক স্টেট পার্কের মেপল পেভিলিয়নে।

আয়োজক কমিটিতে কনভেনর হিসেবে রয়েছেন মো. সেলিম খান। যুগ্ম কনভেনর আমিনুর রহমান রুবেল, মেম্বার সেক্রেটারি আহনাফ আলম এবং জয়েন্ট সেক্রেটারি ফায়েজ উল্লাহ। সদস্য হিসেবে রয়েছেন ডা. নারগিশ রহমান, মাঈন ওবায়দুর রহমান এবং আরিফুর রহমান।

সম্মানিত অতিথি হিসেবে রয়েছেন নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলি উইম্যান জেনিফার রাজকুমার, কুইন্স কাউন্টি সিভিল কোর্ট এর বিচারক সোমা সায়ীদ, ডেপুটি কুইন্স বোরো প্রেসিডেন্ট রনডা বিনদা, সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট-২৭ এর ডেমোক্রেটিক নমিনি নাতাশা উইলিয়ামস। 

আমন্ত্রিত অতিথি হিসেবে থাকবেন- ডেমোক্রেটিক লিডার মোরশেদ আলম, ইউএ৩ এর প্রেসিডেন্ট ডন হং, কমিউনিটি অ্যাক্টিভিস্ট ফখরুল আলম, সাবেক রিপাবলিকান নিউইয়র্ক স্টেট সিনেট ক্যান্ডিডেট গিয়াস আহমেদ, রিপাবলিকান লিডার ওয়াসি চৌধুরী, কমিউনিটি বোর্ড মেম্বার তৈয়বুর রহমান হারুন।

অতিথি হিসেবে আরও উপস্থিত থাকবেন- কমিউনিটি বোর্ড মেম্বার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী, কমিউনিটি বোর্ড মেম্বার শাহ নেওয়াজ, আব্দুর রহিম হাওলাদার, আহসান হাবিব, ফাহাদ সোলায়মান, টিপু সুলতান এবং সিটি কাউন্সিল ডিস্ট্রিক্ট-২৫ এর রিপাবলিকান ক্যান্ডিডেট শাহ শহিদুল হক।

বাংলাদেশি আমেরিকান সোসাইটি আয়োজিত এই ‘মিট অ্যান্ড গ্রিট’ অনুষ্ঠানে সবাইকে উপস্থিত হওয়ার আহŸান জানিয়েছেন সংগঠনটির প্রেসিডেন্ট মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক আমীন মেহেদি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ