Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

করোনা রোধে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে: অ্যার্টনী মঈন চৌধুরী

অভিক আহসান

প্রকাশিত: ২০:২০, ৩০ জুলাই ২০২১

আপডেট: ২০:২৬, ৩০ জুলাই ২০২১

করোনা রোধে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে: অ্যার্টনী মঈন চৌধুরী

জালালাবাদ ল`সোসাইটির নেতৃবন্দ

জালালাবাদ ল'সোসাইটি-এর কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন অ্যাটর্নি মঈন চৌধুরী। ন্যায় বিচারের স্বার্থে আজীবন কাজ করে যাবেন বলেও মন্তব্য করেন তিনি। জালালাবাদ ল' সোসাইটি ইউএসএ-এর ঈদ পুনর্মিলনীতে প্রধান অতিথির বক্তব্যে করোনা রোধে কমিউনিটির সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান অ্যাটর্নি মঈন চৌধুরী। 

গত বুধবার (২৮ জুলাই) বিকেলে জ্যাকসন হাইটসে (৩৭-১১-৭৪ স্ট্রীট) ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জালালাবাদ ল'সোসাইটি-এর সভাপতি অ্যাডভোকেট এমাদ উদ্দিন। প্রধান অতিথি হিসেবে যোগ দেন যুক্তরাষ্ট্র সুপ্রিম  কোর্টের অ্যার্টনি মঈন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ল' সোসাইটির সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন ও সিলেট ল' কলেজের সাবেক প্রিন্সিপাল অ্যাডভোকেট প্রসূণ কান্তি দে। জালালাবাদ ল' সোসাইটির  সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট  সুফিয়ান আহমদ চৌধুরী'র উপস্থাপনায় ও পরিচালনায় চলে অনুষ্ঠান।

এতে আলোচনায় অংশ নেন জালালাবাদ ল' সোসাইটির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ূম, জালালাবাদ ল' সোসাইটির কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট সাইয়েদ মঈন উদ্দিন জুয়েল, জালালাবাদ ল' সোসাইটির অর্থ সম্পাদক অ্যাডভোকেট বিমান দাশ, জালালাবাদ ল' সোসাইটির সহ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস শহীদ আজাদ, অ্যাডভোকেট জুবাইর হুসাইন, অ্যাডভোকেট সালাউদ্দিন বাবুল, আকমাম খাঁন ও জাকির হোসেন বাচ্চু। 

এই অনুষ্ঠানে করোনায় আইনজীবিসহ মৃত্যুবরণকারীদের স্মরণে এক মিনিট নিরবতা পালন এবং দোয়া করা হয়। শেষে উপস্থিত সকলকে আপ্যায়িত করা হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ